কমিটি নিয়ে দ্বন্দ্বে লালমনিরহাটে শিক্ষককে পিটিয়ে হাসপাতালে

লালমনিরহাটের কালীগঞ্জে স্কুল ব্যবস্থাপনা কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে এক শিক্ষককে মারধরের ঘটনা ঘটেছে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2017, 01:59 PM
Updated : 20 Feb 2017, 02:01 PM

সোমবার এ ঘটনায় আহত খাণ্ডোরচড়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ কুমার অধিকারীকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান।

স্কুলটির প্রধান শিক্ষক আব্দুল লতিফ জানান, কমিটি গঠন নিয়ে সাবেক সভাপতি গোলজার হোসেন মিন্টু ও দাতা সদস্য বাচ্চা মিয়ার সঙ্গে তার দ্বন্দ্ব চলছে। এনিয়ে গত শনিবার মিন্টু মিয়া, বাচ্চা মিয়া ও তোফজ্জল ব্যাপারী তাকে লাঞ্ছিত করেন

“এ সময় সহকারী প্রধান শিক্ষক ইন্দ্রজিৎসহ শিক্ষার্থীরা প্রতিবাদ জানালে তারা দ্রুত বিদ্যালয় থেকে সটকে পড়েন।”

এ ঘটনার পর সোমবার সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেকে করে স্কুলে আসার সময় ইন্দ্রজিৎকে স্থানীয় নয়ন, রোকনুজ্জামান ও কাজল গতিরোধ করে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে বলে অভিযোগ করেন প্রধান শিক্ষক।

তবে স্থানীয়রা জানান, সম্প্রতি স্কুলে আহ্বায়ক কমিটি করেন প্রধান শিক্ষক লতিফ। ওই কমিটিতে গোলজার হোসেন মিন্টু ও বাচ্চা মিয়াকে বাদ পড়েছেন। এ বিষয়ে মামলাও হয়েছে।

এ বিষয়ে আহত শিক্ষক ইন্দ্রজিৎ রায় বলেন, “গত শনিবার প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় প্রতিবাদ করায় বাচ্চা মিয়া আর মিন্টু মিয়ার লোকজন সোমবার স্কুল যাওয়ার পথে আমাকে মারধর করে।”

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আহসান হাবীব বলেন, স্কুল শিক্ষক ইন্দ্রজিৎ হাত, পা ও পিঠে আঘাত পেয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি মকবুল বলেন, এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন।ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।