ফরিদপুরে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটার অভিযোগ

ফরিদপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জেরে স্থানীয় এক যুবলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2017, 12:29 PM
Updated : 13 Feb 2017, 12:29 PM

আহত খন্দকার সাজ্জাদ হোসেন (৩৫) সালথা উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং যদুনন্দী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের বাসিন্দা।

যদুনন্দী বাজারে রোববার রাত ৮টার দিকে যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মোল্লার সমর্থকেরা তাকে মারধর করে বলে সাজ্জাদ অভিযোগ করেন।

তাকে ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে হাসপাতালের চিকিৎসক কল্যাণ কুমার সাহা জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে সাজ্জাদ বলেন, “যদুনন্দী ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রব মোল্লার বিরুদ্ধে স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করি। নির্বাচনে দুইজনেই পরাজিত হলেও রব আমাকে হুমকি দিয়ে আসছিল। পরে আমি ঢাকায় গিয়ে থাকতে শুরু করি।

“রোববার রাতে পারিবারিক কাজে বাড়ি গেলে রব মোল্লার ছেলে ওহিদ মোল্লা, সাহিদ মোল্লা, পিকুল মোল্লা ও তাদের সহযোগী ফিরোজ মোল্লাসহ অজ্ঞাত পরিচয় ৮/১০ জন যদুনন্দী বাজার সেতু থেকে আমাকে ধরে নিয়ে যায় এবং বাজারের হায়াতের সাইকেলের গ্যারেজে আটকে রেখে হাতুড়ি ও রড দিয়ে পেটায়।”

চিৎকার করলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে বলে জানান তিনি।

তবে অভিযোগ অস্বীকার করে আব্দুর রব মোল্লা বলেন, “আমি ও আমার পরিবারের লোকজন এ ঘটনার সঙ্গে জড়িত নই। রাজনৈতিক বিরোধের কারণে তারা এ সব বলছে।”

এ বিষয়ে জানতে চাইলে সালথা থানার ওসি ডিএম বেলায়েত হোসেন জানান, হামলার বিষয়ে কেউ এখনও থানায় অভিযোগ নিয়ে আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।