স্কুলছাত্রীকে বিবস্ত্র করার ঘটনায় সম্রাট গ্রেপ্তার

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এসএসসি পরীক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের ঘটনায় সম্রাটকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2017, 09:15 AM
Updated : 12 Feb 2017, 09:17 AM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমীনুল ইসলাম জানার, শনিবার গভীর রাতে পুলিশ তাকে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার চান্দু গ্রাম থেকে গ্রেপ্তার করে।

সম্রাট মণ্ডল (২৩) কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী গ্রামের শ্রীধাম মণ্ডলের ছেলে।

ওই ইউনিয়নের এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর তা ইন্টারন্টে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ উঠেছে সম্রাটের বিরুদ্ধে। পরিবারকে মামলা না করার ভয় দেখিয়ে হত্যার হুমকি দেওয়ারও অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। ঘটনার পর ৫ ফেব্রুয়ারি ওই ছাত্রী বিষপানে আহত্মহত্যার চেষ্টার করে। পরীক্ষা দেওয়া বন্ধ করে দেয়। শুক্রবার এ বিষয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে প্রতিবেদন প্রকাশিত হলে ছাত্রীর বাবা মামলা করেন।

পুলিশ কর্মকর্তা আমীনুল বলেন, মামলার পর কোটালীপাড়ার পাশপাশের থানাগুলোয় শুক্র ও শনিবার দিন-রাত অভিযান চালানো হয়। পরে পুলিশ তাকে বরিশাল থেকে গ্রেপ্তার করে। তাকে গোপালগঞ্জে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মামলার অন্য দুই আসামি সম্রাটের সহযোগী সজল বিশ্বাস (২২) ও মিঠু বসুকেও (২০) গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মামলার বিবরণে বলা হয়েছে, গত ৫ ফেব্রুয়ারি রাতে পরিবারের সদস্যরা ঘুমিয়ে থাকার সময় ওই ছাত্রী ওয়াশ রুমে যাচ্ছিল। এ সময় ওত পেতে থাকা সম্রাট, তার সহযোঘী সজল ও মিঠু মুখ চেপে ধরে তাকে বাথরুমের কাছে নিয়ে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে বাথরুমের বৈদ্যুতিক আলোয় মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে। ভিডিওটি তারা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। অপমান সইতে না পেরে ওই ছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

সম্রাট ওই ছাত্রীকে প্রেম প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।