দুই দিনেও পদ্মায় নিখোঁজ ছাত্রদের সন্ধান মেলেনি

ঢাকার দোহারে বেড়াতে এসে পদ্মায় নিখোঁজ হওয়া দুই বিশ্ববিদ্যালয় ছাত্রের সন্ধান মেলেনি দুই দিনেও; বন্ধ ঘোষণা করা হয়েছে উদ্ধার অভিযান।

দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2017, 04:34 AM
Updated : 12 Feb 2017, 04:36 AM

ঢাকা ফায়ার সার্ভিসের ডুবুরি টিম লিডার মো. রাফিউজ্জামান জানান, পানির নিচে স্রোত বেশি। তবু অনেক খোঁজাখুজি করা হয়েছে। পরে শনিবার সন্ধ্যায় উদ্ধার অভিযান বন্ধ ঘোষণা করা হয়।

শুক্রবার বিকালে দি ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ৩৪ শিক্ষার্থী দোহারের মৈনটঘাটে বেড়াতে আসেন। তারা ট্রলারে করে ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মার মধ্যে চরে গিয়ে ফুটবল খেলছিলেন। বলটি পানিতে পড়লে তুলতে গিয়ে নিখোঁজ হন।

নিখোঁজ দুই ছাত্র হলেন - কুষ্টিয়ার মিরপুর উপজেলার আহাম্মদপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান মিন্টু (২৪) ও মানিকগঞ্জ সদর উপজেলার রত্নাদিয়া গ্রামের নিতাই সরকারের ছেলে শাওন সরকার (২৩)।

ফরিদপুরের চরভদ্রাসন থানার ওসি রাম প্রসাদ ভক্ত বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, নিখোঁজ দুই ছাত্রের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও নৌপুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চেষ্টা করেছেন।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার-তৎপরতা চালিয়েও তাদের সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান বন্ধ ঘোষণা করা হয় বলে জানান ওসি রাম প্রসাদ।