নিয়োগপত্র পেলেন সাংবাদিক শিমুলের স্ত্রী

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে নিহত সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন্নাহার খাতুনের হাতে তার চাকরির নিয়োগপত্র তুলে দেওয়া হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2017, 08:31 AM
Updated : 10 Feb 2017, 08:35 AM

শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুজ্জামান জানান, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর-এনায়েতপুর) আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন শুক্রবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এই নিয়োগপত্র হস্তান্তর করেন।

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল।

পরদিন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম শিমুলের স্ত্রী নুরুন্নাহারের সঙ্গে দেখা করে তাকে বগুড়ার সরকারি এসেনশিয়াল ড্রাগস কোম্পানিতে যোগ্যতা অনুযায়ী তিন দিনের মধ্যে চাকরি দিতে নির্দেশ দেন।

শিমুল ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তাদের ছেলে শাহজাদপুর পাইলট উচ্চবিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে আর মেয়ে স্থানীয় একটি কিন্ডার গার্টেনে নার্সারিতে পড়ে। নানির রেখে যাওয়া টিনের ঘর ছাড়া শিমুলের আর কোনো সম্পদ নেই।

রাজধানী ঢাকার তেজগাঁওয়ে এসেনশিয়াল ড্রাগসের কার্যালয় থেকে নুরুন্নাহারের নিয়োগপত্র সংসদ সদস্য স্বপন বুধবার সংগ্রহ করেন।

এদিকে সাংবাদিকের মৃত্যুর ঘটনায় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শাহজাদপুরের মেয়র হালিমুল হক মিরুকে প্রধান আসামি করে মামলা করেন তার স্ত্রী নুরুন্নাহার।

এ ঘটনায় মিরুকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। আর পুলিশ এখন পর্যন্ত গ্রেপ্তার করেছে মিরুসহ আটজনকে।