ফরিদপুরে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ১০

ফরিদপুরের সদরপুরে স্থানীয় সংসদ সদস্য (ফরিদপুর-৪) মজিবুর রহমান নিক্সন চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের অনুসারীদের সংঘর্ষে সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2017, 12:52 PM
Updated : 9 Feb 2017, 12:52 PM

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা সমন্বয় সভায় নিক্সন চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমানের মধ্যে বাকবিতণ্ডার পর তাদের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন বলে সদরপুর থানার ওসি হারুন আর রশিদ জানিয়েছেন।

এ ঘটনায় আহতদের মধ্যে দৈনিক আমার সংবাদ পত্রিকার সদরপুর প্রতিনিধি তোফাজ্জেল হোসেন টিটুকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংঘর্ষের পর আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা সদর ইউনিয়নে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

ওসি বলেন, সভায় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের কথাকাটাকাটির এক পর্যায়ে সভাস্থলে সবাই উত্তেজিত হলে খবর পেয়ে উভয়ের সমর্থকরা প্রশাসন চত্ত্বরে অবস্থান নেয়।

পরে দুপক্ষের সমর্থকদের মধ্যে ঘণ্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পরে দুপক্ষ লাঠিসোটা নিয়ে উপজেলার এক কিলোমিটার সড়ক জুড়ে অবস্থান নেয়। উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

সাংবাদিক টিটু বলেন, তার সঙ্গে থাকা ক্যামেরা, মোবাইল ফোন ও তার মোটরসাইকেল ভাংচুর করেছে কাজী শফিকুর রহমানের সমর্থকেরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকসানা রহমান বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে উপজেলা সদর ইউনিয়নে বৃহস্পতিবার দুপুর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্তু ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তবে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে বলে জানান তিনি।