পুলিশের দিকে পিস্তল, ঠেকাতে গিয়ে চা-দোকানি গুলিবিদ্ধ

পুলিশের দিকে তাক করা পিস্তল ঠেকাতে গিয়ে কুষ্টিয়ার কুমারখালীতে এক চা-দোকানি আহত হয়েছেন; ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে একটি মোটরসাইকেল।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2017, 07:10 AM
Updated : 6 Feb 2017, 07:57 AM

কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, কুমারখালী শহরের কাজীপাড়া মোড়ে রোববার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ চা-দোকানি তাসিন (৩৮) কুমারখালীর কাজীপাড়া এলাকার মোজাম্মেল হকের ছেলে।

স্থানীয় দিনমজুর মোহাম্মদ আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি তাসিনের দোকানে বসে চা খাচ্ছিলাম। এ সময় এক যুবক এসে দোকানের সামনে মোটরসাইকেল থামিয়ে দাঁড়ায়। তখন এক দারোগা আসলে ওই যুবক পিস্তল বের করে।

“এ অবস্থায় চা-দোকানি তাসিন ওই যুবককে ধরার চেষ্টা করতেই সে তাসিনকে লক্ষ করে গুলি ছোড়ে। ওই সময় আরও কজন মোটরসাইকেল-আরোহী এসে অস্ত্রধারী যুবককে তাদের মোটরসাইকেলে তুলে নিয়ে দ্রুত চলে যায়।”

পুলিশ সুপার প্রলয় চিসিম বলেন, “ওই যুবকেরা কোনো সন্ত্রাসী দলের সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাদের খুঁজে বের করতে পুলিশ অভিযান চালাচ্ছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।”

ঘটনাস্থল থেকে ওই যুবকের ফেলে যাওয়া নেমপ্লেটবিহীন একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

আহত তাসিনকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা রয়েছে।

হাসপাতালের চিকিৎসক রুমন আহমেদ জানান, তাসিনের পেছনে গুলি লেগে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে জরুরি ভিত্তিতে অপারেশন থিয়েটারে নিয়ে গুলি বের করে চিকিৎসা দেওয়া হয়েছে। এখন আশঙ্কামুক্ত।

এ ঘটনায় একজন পুলিশ সদস্য নাম না জানিয়ে ঘটনার অন্য রকম বর্ণনা দিয়েছেন।

তিনি বলেন, চড়াইকোল রেলগেট এলাকায় পুলিশের টহল দল এক যুবককে সিগনাল দিলে সে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে থাকা এক আনসার সদস্য তাকে ধাওয়া দেয়।

যুবকটি কাজীপাড়া মোড়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় জানিয়ে তিনি বলেন, এ সময় ওই যুবক পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। স্থানীয়রা যুবককে বাধা দিতে গেলে সে তাদের দিকেও গুলি ছোড়ে। এতে তাসিন আহত হন।

এ সময় পেছন থেকে অন্য একটি মোটরসাইকেলে করে আসা দুই ব্যক্তি পড়ে যাওয়া যুবককে তুলে নিয়ে দ্রুত পালিয়ে যায় বলে ওই পুলিশের দাবি।