শেরপুরে অধ্যক্ষকে মারধরে মামলা হয়নি, গ্রেপ্তার নেই

শেরপুরের একটি কলেজের অধ্যক্ষকে পিটিয়ে গুরুতর জখম করার ঘটনায় কোনো মামলা হয়নি; আইনশৃঙ্খলা বাহিনী কাউকে গ্রেপ্তারও করতে পারেনি।

শেরপুর প্রতনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2017, 12:37 PM
Updated : 4 Feb 2017, 01:38 PM

এ ঘটনার প্রতিবাদে শুক্রবার দুই ঘণ্টা ঢাকা-শেরপুর মহাসড়ক অবরোধ করেছেন বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ২০/২৫ জন লোক জেলা আওয়ামী লীগ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজের অধ্যক্ষ গোলাম হাসান খান সুজনকে বেধড়ক পিটিয়ে জখম করে।

তিনি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সরেজমিনে দেখা যায়, সকাল ১০টায় ঢাকা-শেরপুর মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে এবং সড়কে বসে পড়ে অবরোধ করেন কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা।

মহাসড়কের কানাসাখোলা ও তারাকান্দি এই দুইটি স্থানে অবরোধ করা হয়। এ সময় মহাসড়কের দুইপাশে যাত্রীবাহী বাসসহ বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে।

বেলা ১২টার দিকে পুলিশ, র‌্যাব ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ দোষীদের গ্রেপ্তারের মাধ্যমে বিচারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করে নেওয়া হয়। 

শেরপুর সদর  থানার ওসি নজরুল ইসলাম জানান, জেলা শহরের কসবা মোল্লাপাড়ায় ২০২৫ জন দুর্বৃত্তের অতর্কিত হামলায় অধ্যক্ষ সুজন গুরুতর আহত হন। তার হাত, পা ও কোমরসহ সারা শরীরে থেঁতলানো জখম রয়েছে। তবে এখন শারীরিক অবস্থা একটু ভালো।

এজাহার পাওয়া গেলে দোষীদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হবে বলে জানান ওসি নজরুল।

কে বা কারা এ হামলা চালিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

তবে জেলা পরিষদ নির্বাচন পরবর্তী রাজনৈতিক প্রতিহিংসার জের ধরেই এ হামলা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।