খুলনায় ছুরিকাঘাতে নারীর মৃত্যু

খুলনা নগরীতে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2017, 06:00 AM
Updated : 29 Jan 2017, 06:00 AM

খুলনা সদর থানার ওসি শফিকুল ইসলাম জানান, নগরীর মুন্সীপাড়ায় শনিবার রাত সাড় ১১টার দিকে ২৬ বছর বয়সী পারভীন দুলালী ছুরিকাঘাতে আহত হন। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

দুলালীর বাড়ি নগরীর নতুন বাজার এলাকায়। মুন্সীপাড়ায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় ‘ইচ্ছে ফ্যাশন’ নামে একটি তৈরি পোশাকের দোকানে বিক্রয়কর্মীর কাজ করতেন তিনি।

ইচ্ছে ফ্যাশনের মালিক মারুফ হোসেন রানা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ২০১৬ সালের ২ ডিসেম্বর লবণচরা থানার মো. আব্দুল খালেকের ছেলে নুরুল হক ওরফে মদনের সঙ্গে দুলালীর দ্বিতীয় বিয়ে হয়। দুলালীর আগের সংসারে জান্নাতী নামের চার বছরের একটি মেয়ে রয়েছে।

মারুফ বলেন, “বিয়ের পর দুলালী জানতে পারেন যে নুরুল হক মাদকাসক্ত এবং একাধিক নারীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে। এসব বিষয় নিয়ে বিবাদের জেরে চলতি বছরের ১৮ জানুয়ারি নুরুল হককে তালাক দেন দুলালী।”

এরপর থেকে দুলালী মা ‍ও মেয়েকে নিয়ে মুন্সীপাড়ার দ্বিতীয় লেনের একটি ভাড়া বাসায় থাকতেন বলে জানান মারুফ।  

মারুফ বলেন, তালকের পর থেকে নুরুল হক বিভিন্ন সময় দুলালীকে হত্যাসহ নানা ধরনে হুমকি দিয়ে আসছিলেন। এ নিয়ে ১৯ জানুয়ারি দুলালী খুলনা সদর থানায় একটি জিডিও করেছিলেন দুলালী।

দুলালীর মেয়ে জান্নাতি স্থানীয়দের বলে, রাতে বাড়ির সামনের গলির মুখে দুলালী দাঁড়িয়েছিলেন।ওই সময় নুরুল তার মার পেটে ছুরি ঢুকিয়ে পালিয়ে যান।     

পুলিশের খুলনা অঞ্চলের সহকারী কমিশনার মোহাইমেনুর রশিদ জানান, দুলালীর লাশ ময়নতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নুরুল হককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।