পাবনায় পুলিশ হত‌্যাচেষ্টার সন্দেহভাজন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পাবনার আটঘড়িয়ায় পুলিশ হত‌্যাচেষ্টায় সন্দেহভাজন এক ব‌্যক্তি কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2017, 03:06 AM
Updated : 29 Jan 2017, 04:31 AM

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলছেন, রোববার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার দেবোত্তর-একদন্ত আঞ্চলিক সড়কের সূতির বিল এলাকার ছোট ব্রিজের কাছে গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহত শরিফ হোসেনের (২৫) বাড়ি সদর উপজেলার গাছপাড়ায়। তিনি জেলা পুলিশের তালিকাভুক্ত একজন ‘সন্ত্রাসী’ এবং গত বুধবার আটঘরিয়ার ডেঙ্গারগ্রামে দুই এসআইকে হত‌্যাচেষ্টা মামলার অন‌্যতম সন্দেহভাজন বলে অতিরিক্ত পুলিশ সুপারের ভাষ‌্য।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, পুলিশের ওপর হামলার ওই ঘটনার আসামিরা সূতির বিল এলাকায় অবস্থান করছে খবর পেয়ে ভোরের দিকে পুলিশ সেখানে অভিযানে যায়।

“এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থলে শরিফের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।”

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোলাগুলির পর ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি শাটারগান, একটি চাপাতি, একটি রামদা ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শরিফের মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয় পাবনা সদর হাসপাতালের মর্গে।

এ ঘটনায় তিন পুলিশও সদস্য আহত হয়েছেন জানিয়ে গৌতম বিশ্বাস বলেন, তাদের পাবনা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গত বুধবার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রামে ‘সন্ত্রাসীদের’ গুলিতে পুলিশের দুই এসআই আহত হন।

ওই ঘটনায় আহত এসআই তোফাজ্জল হোসেন বুধবার রাতে আটঘরিয়া থানায় তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও তিন-চারজনকে আসামি করে দুটি মামলা করেন।