আহত যাত্রীর সঙ্গে সাহায্যকারীরও প্রাণ গেল বাসচাপায়

আশুলিয়ায় বাসের ছাদ থেকে পড়ে আহত এক ব্যক্তিকে উদ্ধারের পর হাসপাতালে নেওয়ার জন‌্য একটি বাসকে থামার সংকেত দিয়েছিলেন এক আনসার সদস্য; কিন্তু দ্রুতগামী ওই বাস দুজনেরই প্রাণ কেড়ে নিয়েছে।

সাভার প্রতিনিধিগাজীপুর ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2017, 05:08 AM
Updated : 22 Jan 2017, 09:25 AM

রোববার সকালে আশুলিয়ার কবিরপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে সালনা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার জানান।

নিহত আনসার সদস‌্য জাহাঙ্গীর হোসেন (৪০) পাওয়ারগ্রিড কোম্পানি অব বাংলাদেশের কবিরপুর কার্যালয়ের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন। তিনি বরগুনা সদর থানার হেউলিগুনিয়া এলাকার জয়নুদ্দিনের ছেলে।

নিহত আরেকজনের বয়স আনুমানিক ৩৫ বছর বলে জানালেও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ওসি হোসেন সরকার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, কবিরপুরে যাত্রী নামানোর জন্য দাঁড়ানো অর্কিড এলিগেন্স পরিবহনের একটি বাসকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ওই বাসের ছাদ থেকে পড়ে এক যাত্রী গুরুতর আহত হন।

পাওয়ারগ্রিডের ফটকে থাকা জাহাঙ্গীর এই ঘটনা দেখে আহত ব্যক্তিকে উদ্ধার করতে ছুটে যান। আহত ওই ব্যক্তিকে হাসপাতালে নেওয়ার জন্য একটি বাসকে থামার সংকেত দেন তিনি।

“কিন্তু বাসটি না থেমে দুইজনকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।”

পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনাস্থল থেকে অর্কিড এলিগেন্সের বাস ও ট্রাকটি আটক করা হয়েছে বলে জানান ওসি।