খুলনায় কলেজ শিক্ষক খুন

খুলনা নগরে নিজ ভাড়া বাসা থেকে এক কলেজ শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2017, 11:44 AM
Updated : 15 Jan 2017, 11:44 AM

রোববার দুপুরে নগরীর শেরে বাংলা রোডের আমতলা মোড়ের বাসায় চিত্তরঞ্জন বাইনের (৪৫) মৃতদেহ পাওয়া যায় বলে খুলনা সদর থানার এসআই তাপস পাল জানিয়েছেন।

নিহত চিত্তরঞ্জন খুলনার বটিয়াঘাটা উপজেলার কৈয়া এলাকার ‘শহীদ শেখ আবু কাশেম স্মৃতি মহাবিদ্যালয়ের’ ইংরেজির প্রভাষক ছিলেন।

শেরে বাংলা রোড আমতলার মোড়ে মো. আব্দুল মজিদের বাড়ির প্রথমতলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন তার জেঠা চিত্তরঞ্জন।

চিত্তরঞ্জনের ভাতিজা বাপী গাইন জানান, তার জ্যাঠিমা (চিত্তরঞ্জনের স্ত্রী) লাকি গোলদার এক সপ্তাহ আগে বাবার বাড়ি বটিয়াঘাটার ঝড়ভাঙ্গা গ্রামে বেড়াতে যান। সঙ্গে তাদের দুই মেয়ে প্রমা (৮) ও ছয় মাস বয়সী প্রাপ্তিকে নিয়ে যান।

“শনিবার রাতে বাসায় একা ছিলেন চিত্তরঞ্জন। রাতের কোনো এক সময় জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে চিত্তরঞ্জনের হাত-পা ও মুখ বেঁধে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়। পরে স্টিলের আলমারি ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণলংকার নিয়ে হামলাকারীরা পালিয়ে যায়।”

বাপী বলেন, রোববার বেলা ১১টার দিকে চিত্তরঞ্জনের মোবাইল ফোনে স্ত্রী লাকি গোলদার একাধিকবার কল দিলেও তা রিসিভ না করায় লাকি বিষয়টি তার শ্বশুর রতন গোলদারকে জানান।

পরে রতন গোলদার সেখানে গিয়ে চিত্তরঞ্জনকে ডাকাডাকি করলে ভিতর থেকে কোনো সাড়া না পেয়ে ঘরের জানালার দিকে যান। সেখানে দেখতে পান জানালার গ্রিল কাটা। পরে কাটা জানালা দিয়ে একজন ঘরে ঢূকে দরজা খুলে দেয়। শয়নকক্ষে খাটের উপর চিত্তরঞ্জনের মৃতদেহ পড়েছিল বলে বাপী জানান।

এসআই তাপস পাল বলেন, চিত্তরঞ্জনের দুই হাত, দুই পা ও মুখ বেঁধে হত্যা করা হয়েছে। তার মাথার ডান পাশে ও ডান পায়ে ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। মাথা ও পায়ে আঘাতে রক্ত জমে থাকার চিহ্ন দেখা গেছে।

খুলনা থানা পুলিশ ও সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল তৈরি ও বিভিন্ন নমুনা সংগ্রহ করেছেন বলে জানান তাপস।