নাটোরে কলেজ শিক্ষককে গুলি করে হত্যা

নাটোরের লালপুরে দিনে দুপুরে এক কলেজ শিক্ষককে গুলি করে হত্যা করে তার মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

রাজশাহী প্রতিনিধিনাটোর ওবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2017, 09:33 AM
Updated : 12 Jan 2017, 01:56 PM

বৃহস্পতিবার দুপুরে উপজেলার লালপুর-বাঘা সড়কের তিনখুঁটি পুলিশ বক্সের কাছে এ ঘটনা ঘটে বলে জানান লালপুর থানার ওসি আবু ওবায়েদ।

নিহত মোশাররফ হোসেন (৪২) উপজেলার মোহরকয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রভাষক। তিনি রাজশাহীর বাঘা উপজেলার তেথুলিয়া পীরগাছা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

গত দুই সপ্তাহে উপজেলায় কমপক্ষে চারটি মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সবগুলোই দিনের বেলায় হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি ওবায়েদ বলেন, দুপুর দেড়টার দিকে লালপুর-বাঘা সড়কের তিনখুটি এলাকায় একজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানান।

বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জহুরুল ইসলাম বলেন, বেলা পৌনে ২টার দিকে ওই শিক্ষককে স্বাস্ব্য কমপ্লেক্সে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

তার বুকের বাম পাশে একটি গুলির চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

কলেজের অধ্যক্ষ ইসমত হোসেন বলেন, মোশাররফ মোটরসাইকেলে করে প্রতিদিনের মতো বাড়ি যাওয়া পথে এ ঘটনা ঘটে। তিনি গুলিবিদ্ধ হয়ে পড়ে গেলে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

বাঘা থানার ওসি আলী মাহমুদ বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। সেখানে তার ব্যবহৃত মোটরসাইকেল পাওয়া যায়নি।

ছিনতাইকারীরা গুলি করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে বলে ধারণা করছেন এ পুলিশ কর্মকর্তা।

এদিকে এ ঘটনার প্রতিবাদে নাটোর জেলা শিক্ষক-কর্মচারী সমিতির উদ্যোগে বৃহস্পতিবার বিকালে লালপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।

সমিতির জেলা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক ঘটনার প্রতিবাদ জানিয়ে দায়ীদের শনাক্ত করে বিচারের দাবি জানান।