চলন্ত গাড়িতে বীমা কর্মকর্তাকে গুলি

ঢাকার সাভারে চলন্ত প্রাইভেটকারে একটি বীমা কোম্পানির কর্মকর্তাকে গুলিতে আহত করে একটি ব্যাগ ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত বন্দুকধারীরা। ওই ব্যাগে প্রয়োজনীয় কাগজপত্র থাকলেও কোনো টাকা ছিল না বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2017, 02:43 PM
Updated : 11 Jan 2017, 02:43 PM

বুধবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়ার ডেলিগেট গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।

বাম হাতে গুলিবিদ্ধ দোলোয়ার হোসেনকে (৩৫) সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ইউনিয়ন ইন্সুরেন্স কোম্পানির বিপণন কর্মকর্তা।

সাভার মডেল থানার ওসি এসএম কামরুজ্জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শ্যামলী শাখার ইসলামী ব্যাংকে কাজ শেষে দোলোয়ার হোসেন অফিসিয়াল কাজে রাজফুলবাড়িয়ার ডেলিগেট গার্মেন্টসে আসার পথে চলন্ত গাড়িতে দুবৃত্তরা গুলি করে।

“এ সময় তার ডান হাতে একটি গুলিবিদ্ধ হয়। এছাড়া গুলিতে গাড়ির পিছনের ডানপাশের কাচ ভেঙে গেছে। টাকার ব্যাগ ভেবে কাগজপত্র রাখার ব্যাগটি নিয়ে চলে যায় তারা।”

প্রাইভেটকারের চালক রেজাউল করিম জানান, ইউনিয়ন ইন্সুরেস কোম্পানির মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন অফিসের কাজে ইসলামী ব্যাংক শ্যামলী শাখায় কাজ শেষ করে অফিসের প্রাইভেটকারে রাজফুলবাড়িয়ার ডেলিগেট গার্মেন্টস যাচ্ছিলেন।  

“কারখানার কাছাকাছি পৌঁছলে পিছন থেকে আসা দুটি মোটরসাইকেলে আসা তিন হামলাকারী দুই পাশ থেকে তাদের প্রাইভেটকারটি থামাতে বলে। গাড়িটি না থামালে তারা গুলি চালায় এবং গাড়ির সামনের আসনে বসা দেলোয়ার হোসেনের বাম হাতে গুলি লাগে।”

এছাড়া পিছনের ডান পাশের কাচ গুলি করে ভেঙে ‘টাকার ব্যাগ ভেবে’ কাগজপত্রের ব্যাগটি নিয়ে চলে যায় বলে রেজাউল জানান।  

দেলোয়ার গুলশানের শাহাজাদপুর খিলবেরিরটেক এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। তিনি পটুয়াখালীর দুমকী উপজেলার ষাটরা গ্রামের আরজ আলীর ছেলে।