দামুড়হুদায় দুর্ঘটনায় নারী-শিশুসহ ৩ নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিশু ও নারীসহ তিনজন নিহত হয়েছেন, আহত হন একজন।    

চুয়াডাঙ্গা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2016, 11:23 AM
Updated : 23 Dec 2016, 12:52 PM

শুক্রবার বিকালে জয়রামপুরে এ দুর্ঘটনা ঘটে বলে দামুড়হুদা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল খালেক জানিয়েছেন। 

দুর্ঘটনার পর ট্রাকের ইঞ্জিনে আগুন ধরে গেলেও দ্রুত ফায়ার সার্ভিস এসে তা নিভিয়ে ফেলে।

নিহতরা হলেন জাকির হোসেনের স্ত্রী নাসরিন আক্তার (২২), নাজমুল ইসলাম (১) ও অজ্ঞাত পরিচয় (৩৫) একজন।

আহত হয়েছেন আন্দুলবাড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জাহিদ হোসেন (১৯)। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিদর্শক খালেক জানান, বিকাল ৪ টার দিকে দর্শনার দিক থেকে একটি মোটরসাইকেলে করে শিশুসহ চার আরোহী চুয়াডাঙ্গার দিকে আসছিলেন। জয়রামপুর শেখপাড়ায় পিছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

“এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিশুটি ঘটনাস্থলে মারা যায়। বাকি তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসার পর এক নারী ও এক পুরুষকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

প্রত্যক্ষদর্শীরা জানান, আরোহীসহ মোটরসাইকেলটি ট্রাকের নিচে ঢুকে পড়ে। এলাকার লোকজন ট্রাকের নিচ থেকে আহতদের বের করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। তবে শিশু নাজমুল ঘটনাস্থলেই মারা গেছে।

প্রত্যক্ষদর্শী ফজলে এলাহী খান জানান, দুর্ঘটনার পর ট্রাকের ইঞ্জিনে আগুন ধরে যায়। পরে দর্শনা থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া দামুড়হুদার থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ফজলে এলাহী বলেন, ঘটনাস্থলে রাস্তায় একটি বাঁক রয়েছে। এখানে কোনো স্পিড ব্রেকার নেই। দর্শনার দিক থেকে চুয়াডাঙ্গার দিকে আসার সময় বাঁকের কারণে বেশিরভাগ সময় সামনের যানবাহন দেখা যায় না।

ট্রাকের চালক বাঁকের কাছে এসে সামনের মোটরসাইকেল দেখতে না পাওয়ায় দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে, বলেন ফজলে এলাহী।