নড়াইলে ওয়ার্কার্স পার্টি সম্পাদক হামলায় আহত

নড়াইল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ নজরুল ইসলাম হামলায় আহত হয়েছেন।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2016, 05:03 PM
Updated : 25 Oct 2016, 05:03 PM

মঙ্গলবার সন্ধ্যায় জেলা শহরের রুপগঞ্জে মুস্তারী কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। তাকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নড়াইল সদর থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, নজরুল ইসলামের (৫৭) মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহৃ রয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এ ব্যাপারে তিনি এখনও কিছু বলেননি।

শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে বলে জানান ওসি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগ সভাপতি সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম নড়াইল সদর হাসপাতালে তাকে দেখতে গিয়েছেন।

এদিকে হামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল করেছেন দলের নেতাকর্মীরা।

মণিপুরী তাঁত শিল্প ও জামদানী বেনারসি কল্যাণ ফাউন্ডেশন এবং গোপালগঞ্জ হ্যান্ডলুম অ্যাসোসিয়েশনের আয়োজনে গত ১৩ অক্টোবর থেকে নড়াইলে হস্তবস্ত্র ও শিল্প মেলার আয়োজন করা হয়। মেলায় র‌্যাফেল ড্রর আয়োজন ছিল। পরবর্তীতে এলাকাবাসীর আন্দোলনের মুখে গত ২৩ অক্টোবর র‌্যাফেল ড্র বন্ধের ঘোষণা দেন নড়াইল জেলা প্রশাসক।

ছাত্রমৈত্রীর নড়াইল জেলা সাধারণ সম্পাদক প্রতীক বিশ্বাস সাধন বলেন, নজরুল ইসলাম ওই র‌্যাফেল ড্র বিরোধী আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছেন।

হামলার সময় ঘটনাস্থলে উপস্থিত এই ছাত্রনেতা বলেন, লটারীর নামে জুয়া বন্ধ করায় ক্ষিপ্ত হয়ে কতিপয় সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে এ হামলা চালিয়েছে।

আহত নজরুল ইসলাম জানান, লটারী নিয়ে আন্দোলনকে কেন্দ্র করে ৩/৪ দিন আগে ফেসবুকে একটি আইডি থেকে তাকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়েছিল।