তিন জেলায় দুর্ঘটনায় নিহত ৪

দেশের বিভিন্ন স্থানে চারটি দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2016, 05:06 PM
Updated : 22 Oct 2016, 05:06 PM

নিহতদের মধ্যে রয়েছেন রংপুর ও ঝিনাইদহে একজন করে এবং গাজীপুরে দুই জন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের রংপুর প্রতিনিধি জানান, মিঠাপুকুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্র্যাক কর্মকর্তা নিহত হয়েছেন।

শনিবার সন্ধ্যার পর মিঠাপুকুর উপজেলার গড়ের মাথা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবীর জানান।

নিহত রবিউল ইসলাম (৩৫) মিঠাপুকুর উপজেলা শাখা প্রোগ্রাম অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি বলেন, দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলে করে রংপুর শহরের বাসায় ফিরছিলেন রবিউল। পথে রংপুর থেকে গাইবান্ধাগামী আল মদিনা নামের একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান ওসি।

হাসপাতালের সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, মাথায় জখমের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

গাজীপুর প্রতিনিধি জানান, জেলায় ট্রাকের ধাক্কায় এক নারী শ্রমিক এবং বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন।

গাজীপুর সিটি করপোরেশনে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় নিহত হন স্থানীয় ফরচুনা পোশাক কারখানার শ্রমিক তানিয়া আক্তার (২৭)। তিনি নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের সফিউল ইসলামের স্ত্রী।

বোর্ডবাজার কুনিয়া তারগাছ এলাকায় শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান নাওজোর হাইওয়ে ফাঁড়ির এসআই মো. আব্দুস সালাম।

এসআই সালাম বলেন, কুনিয়ার ভাড়া বাসা থেকে কারখানায় যাওয়ার পথে সকাল ৬টার দিকে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক তানিয়াকে চাপা দিয়ে পালিয়ে যায়।

“এলাকাবাসী তাকে গুরুতর অবস্থায় স্থানীয় তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

লাশ পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান এসআই সালাম।

অপর দুর্ঘটনাটি ঘটে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায়।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় শনিবার দুপুরে বাস চাপায় নিহত হন কালী মোহন (৫০)। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে। 

নাওজোর হাইওয়ে ফাঁড়ির এসআই মো. মামুন জানান, বেলা দুপুর দেড়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস কালীমোহনকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, কোটচাঁদপুর উপজেলার জগন্নাথপুরে ট্রাক্টরের চাপায় আব্দুল সরদার (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি উপজেলার সলেমানপুর গ্রামের ফেরদৌস সরদারের ছেলে।

শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটেছে বলে কোটচাঁদপুর থানার ওসি আহমেদ কবির চৌধুরী জানান।

ওসি কবির জানান, আব্দুল সরদার মোটরসাইকেলযোগে মহেশপুর থেকে কোটচাঁদপুর আসছিলেন। পথে জগন্নাথপুরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। ট্রাক্টরটি পালিয়ে গেছে বলে জানান তিনি।