নীলফামারী চেম্বারে ব্যবসায়ী ঐক্য পরিষদের জয়

নীলফামারী শিল্প ও বণিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে নীলসাগর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মারুফ জামান কোয়েলের নেতৃত্বাধীন ব্যবসায়ী ঐক্য পরিষদ জয়ী হয়েছে।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2016, 05:44 AM
Updated : 16 Oct 2016, 05:46 AM

শনিবার রাত পৌনে ১২টার দিকে রির্টানিং কর্মকর্তা ইলিয়াস আলী নির্বাচনের ফল ঘোষণা করেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, সাধারণ সদস্যের ১২টি পদের সবকটিতে এবং পাঁচটি সহযোগী সদস্য পদের মধ্যে চারটিতে ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রার্থীরা বিজয়ী হয়েছে।

অপরদিকে চেম্বারের সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ সরকারের নেতৃত্বাধীন প্রতিদ্বন্দ্বী প্যানেল সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে শুধুমাত্র সহযোগী সদস্যের একটি পদের এক প্রার্থী জয়ী হয়।

সাধারণ সদস্য পদে ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে সিদ্দিকুল আলম সিদ্দিক, সৈয়দ রাকিব হাচান মিশুক, মনিরুল ইসলাম সুইডেন, শামসুল ইসলাম, মারুফ জামান কোয়েল, মোফাখখারুল হোসেন মামুন, রাজকুমার পোদ্দার, হোসেন খান মানিক, মতিয়ার রহমান, আব্দুর রশিদ মুক্তি, আফসানা আফরোজ ও ফরহানুল হক জয়ী হয়েছেন।

এছাড়া সহযোগী সদস্য নির্বাচিত হয়েছেন মো. মোস্তফা,  গিয়াস উদ্দিন, আবু সালেহ সোহেল রানা, হামিদুল ইসলাম।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সারওয়ার মানিক জানান, এবার মোট ১২৪৫ ভোটারের মধ্যে সাধারণ সদস্য পদে ৮৮২ এবং সহযোগী সদস্য পদে ৩৬৩ জন ছিলেন। তাদের মধ্যে ৮৩০ সাধারণ সদস্য ও ৩৩০ সহযোগী সদস্য ভোট দিয়েছেন।

নির্বাচনের ফল প্রকাশের পর জয়ী প্যানেলের নেতা মারুফ বলেন, “আমাদের লক্ষ্য, চেম্বারের উন্নয়নসহ নীলফামারী জেলার উন্নয়ন করা। ব্যবসায়ীরা যে প্রত্যাশা নিয়ে আমাদের প্যানেলকে নির্বাচিত করেছেন আমরা তাদের সেই প্রত্যাশা পূরণে সর্বাত্মক চেষ্টা করব।”