কক্সবাজারে সাগরে শিক্ষার্থী নিখোঁজের খবর

কক্সবাজারে সাগরে গোসলে নেমে ঢাকার বস্ত্র প্রকৌশলের এক ছাত্র নিখোঁজ হয়েছেন বলে তার সহপাঠীরা জানিয়েছেন।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2016, 01:30 PM
Updated : 1 Oct 2016, 01:47 PM

মো. রিফাত হাসান (২৩) নামের ওই যুবক ঢাকা বিশ্ববিদ্যলয় অধিভুক্ত জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউটের ফেব্রিক্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

শনিবার সকালে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্ট সংলগ্ন সাগরে এ ঘটনা ঘটে বলে জানান রিফাতের সহপাঠী এনামুল হক শাহীন।

তবে রিফাত সাগরে নেমে নিখোঁজ হয়েছেন কিনা তা পুরোপুরি নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ফাইল ছবি

শাহীন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের ৪৩ জন শিক্ষার্থীর একটি দল সকালে কক্সবাজার বেড়াতে আসেন।

শহরের হোটেল-মোটেল জোন এলাকায় একটি আবাসিক হোটেলে ওঠার পর ব্যাগ ও জিনিসপত্র রেখে তাদের মধ্যে ৪০ জন সৈকতের সুগন্ধা পয়েন্ট সংলগ্ন সাগরে গোসলে নামেন বলে জানান শাহীন।

তিনি বলেন, গোসল সেরে বেলা ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে সবাই হোটেলে ফিরে আসেন। কিন্তু হোটেলে সবাইকে দেখতে পেলেও রিফাত হাসানকে পাওয়া যাচ্ছিল না। পরে সহপাঠীরা সমুদ্র সৈকতসহ বিভিন্ন এলাকায় তার খোঁজ নিয়ে সন্ধান পাননি। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

“পরে আমরা বিষয়টি স্থানীয় ট্যুরিস্ট পুলিশকে অবহিত করেছি।”

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের অতিরিক্ত সুপারিনটেনডেন্ট ফজলে রাব্বী বলেন, কক্সবাজারে বেড়াতে আসা এক শিক্ষার্থী সাগরে গোসলে নেমে নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন তার সহপাঠীরা। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

“আসলে ছাত্রটি গোসলে নেমে নিখোঁজ হয়েছেন কিনা পুলিশ বিষয়টি এখনও নিশ্চিত নয়।”

তবে সৈকতে টহলরত ট্যুরিস্ট পুলিশ, স্থানীয় জেলে ও লোকজনকে সৈকতের বিভিন্ন পয়েন্টে খোঁজ করতে বলা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বী।