নারায়ণগঞ্জে ‘ডাকাতির’ পাম অয়েল উদ্ধার, গ্রেপ্তার ৮

নারায়ণগঞ্জ থেকে পাঁচদিন আগে ডাকাতি হওয়া ৭৯ ড্রাম পাম অয়েল, দুটি ট্রাক ও একটি পিকআপ ভ্যানসহ আট জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2016, 11:07 AM
Updated : 28 Sept 2016, 11:07 AM

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহমুদুল ইসলাম জানান, মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত ঢাকার যাত্রাবাড়ি, টাঙ্গাইল ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তাররা হলেন- আরিফ হোসেন কামাল, সামাদ, বেলায়েত হোসেন ওরফে বিল্লাল, নিজাম উদ্দিন ওরফে সোহেল, বাতেন, ফারুক, হাজী হেলাল হাওলাদার, ও সাখাওয়াত হোসেন মিলন।

এরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানান তিনি।

“গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার ঢাকা বাইপাস সড়ক থেকে পাম অয়েল বোঝাই দুই ট্রাক ডাকাতি হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।”  

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি মাহমুদুল বলেন, গোপন সংবাদ পেয়ে যাত্রাবাড়ি থেকে ‘আন্তঃজেলা ডাকাত দলের সর্দার’ আরিফ হোসেন কামালকে গ্রেপ্তার করে পুলিশ।

“পরে তার দেওয়া তথ্য অনুযায়ী সিদ্ধিরগঞ্জের মিজমিজি থেকে ৩৫ ড্রাম, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ঘাটাই বাজার থেকে ৪৪ ড্রাম পাম অয়েল এবং ২২টি খালি ড্রাম উদ্ধার করা হয়।

তিনি জানান, ওই স্থান থেকেই ডাকাতি হওয়া দুইটি ট্রাক এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপভ্যানসহ বাকিদের আটক করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১৭ লাখ টাকা।