পরশুরামে আ.লীগ প্রার্থী নিজাম

ফেনীর পরশুরাম পৌরসভায় আওয়ামী লীগের বর্তমান মেয়র পুনরায় মনোনীত হলেও বিএনপির প্রার্থী কে হচ্ছেন তা নিয়ে সংশয় রয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2015, 02:53 PM
Updated : 25 Nov 2015, 02:53 PM

আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হয়েছেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

১৩ নভেম্বর পরশুরাম উপজেলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় আওয়ামী লীগের নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনে নিজাম উদ্দিন সাজেলকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করেন।

নিজাম উদ্দিন সাজেল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি মেয়র নির্বাচিত হওয়ার পর পৌরসভায় ব্যাপক উন্নয়ন কার্যক্রম হয়েছে। জনগণ চাইলে আমি আবার মেয়র নির্বাচিত হব।”

অপরদিকে উপজেলা বিএনপির সভাপতি হাবিবুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দলের হাইকমান্ড নির্বাচনের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি। বিএনপি পৌরসভা নির্বাচনে অংশ নিলে তখন প্রার্থী দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত হবে।”

বিএনপির প্রার্থী হিসেবে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবু তালেবের নাম আলোচনায় এলেও এবার তিনি নির্বাচন করবেন না বলে জানান।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি এখনও পুরোপুরি সুস্থ না। তাছাড়া বর্তমানে নির্বাচনের কোনো পরিবেশ নেই। আর নির্বাচন করার ইচ্ছাও আমার নেই।”

এ পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৮ হাজার ৩৪০ জন ভোটার রয়েছেন বলে জানান উপজেলা নির্বাচন কর্মকতা সাহেদা আক্তার।