বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের জন্য নিউ ইয়র্কে দোয়া

শেখ হাসিনা, শেখ রেহানা, সজীব ওয়াজেদ জয়সহ বঙ্গবন্ধু পরিবারের জীবিত সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে এক ইফতার অনুষ্ঠানে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2015, 01:42 PM
Updated : 29 June 2015, 01:42 PM

বঙ্গবন্ধু প্রজন্ম লীগের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মো. কাদের মিয়ার উদ্যোগে ব্রুকলিনের ‘বাংলাদেশ মুসলিম সেন্টারে’ রোববার এই অনুষ্ঠানে ইফতারপূর্ব দোয়ায় শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রাও কামনা করা হয়।

সহস্রাধিক বাংলাদেশির অংশগ্রহণে অনুষ্ঠিত এই ইফতার অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ওই মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারি রুহুল্লাহ।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি নূরনবী কমান্ডার, প্রধান উপদেষ্টা এন আমিন, ব্রুকলিন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল জলিল, মুসলিম সেন্টারের সভাপতি আবুল হাশেম, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বাবুল, মোস্তফা কামাল পাশা, মোস্তফা কামাল মানিক, মোতাহার হোসেন, সিরাজুল মাওলা, কামালউদ্দিন, মুজিবুল মাওলা, আবুল কাশেম, আবুল হাসান মহিউদ্দিন এতে উপস্থিত ছিলেন।

কাদের মিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “এখন সময় হচ্ছে জাতির জনকের যোগ্য উত্তরসূরিদের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ুর জন্যে সৃষ্টিকর্তার করুণা প্রার্থনার। জননেত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু হওয়ার অর্থই হবে বাংলাদেশ সমৃদ্ধির পথে বহু উঁচুতে উঠা।”

প্রবাস জীবনের অভিজ্ঞতা এখন থেকে সরাসরি আমাদেরকে জানাতে পারেন। পুরো নাম, ঠিকানা ও ছবিসহ লেখা পাঠিয়ে দিন এই ঠিকানায় probash@bdnews24.com