মালয়েশিয়ায় শুরু হচ্ছে প্রবাসী ক্রিকেট লীগ

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে শুরু হচ্ছে ‘ফেলমো কাপ বাংলাদেশ ক্রিকেট লীগ মালয়েশিয়া-২০১৮’।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2018, 11:37 AM
Updated : 12 Oct 2018, 11:37 AM

শনিবার দেশটির তানজুম মালিমে ইউনিভার্সিটি পেনডিডিকান সুলতাম ইদ্রিস মাঠে শুরু হতে যাওয়া এ প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশি শিক্ষার্থীদের সংগঠন ‘বাংলাদেশি স্টুডেন্টস অর্গানাইজেশন মালয়েশিয়া’ (বিএসওএম)।

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান আয়োজক সংগঠনের সভাপতি শরিফুল ইসলাম।

তিনি বলেন, “দ্বিতীয়বারের মতো অনুষ্ঠেয় এ টুর্নামেন্টে অংশ নেবে মালয়েশিয়ার বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বাংলাদেশি ছাত্রদের বারোটি ক্রিকেট দল।”

তিনি আরও বলেন, “মালয়েশিয়ায় অধ্যায়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্ববোধ বজায় রাখার জন্য এ ক্রিকেট লীগের আয়োজন করেছি। আমরা প্রবাসে থাকলেও বাংলাদেশি ক্রিকেট পাগল তরুণরা এ টুর্নামেন্টে খেলে এবং উপভোগ করে কিছুটা আনন্দ উপভোগ করতে পারবে।”

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আয়োজক সংগঠনের সহ সভাপতি ইব্রাহিম হক চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক জেনিফার, ইভেন্ট ম্যানেজার এন্থোনি ক্লিন্টন, সোহান ও টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া বারোটি ক্রিকেট দলের অধিনায়করা।

সংবাদ সম্মেলন শেষে অধিনায়কদের মাঝে দলীয় জার্সি বিতরণ করে মালয়েশিয়ায় বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠান 'ফেলমো’।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!