রোমে আ. লীগের তিন সাংসদকে অভ্যর্থনা

ইতালির রোমে ঢাকা থেকে আগত আওয়ামী লীগের তিন সংসদ সদস্যকে সম্বর্ধনা দিয়েছে ইতালি আওয়ামী লীগ।

এমডি রিয়াজ হোসেন,ইতালির রোম থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2017, 02:46 PM
Updated : 21 Sept 2017, 02:49 PM

স্থানীয় সময় বুধবার দুপুরে রোমের লিওনার্দো দ্য ভিঞ্চি বিমানবন্দরে বাংলাদেশ আওয়ামী লীগের তিন সাংসদ পৌঁছালেতাদেরকে উঞ্চ সংম্বর্ধনা দেওয়া হয়েছে।

দুপুরে বিমান থেকে নামার পরপরই সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী এবং বর্তমানে সংসদীয় কমিটির সভাপতি এবি তাজুল ইসলাম, হুইপ ইকবালুর রহিম এবং আফসারুল আমিনকে ফুল দিয়ে বরণ করে নেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবালের নেতৃত্বে একদল।

রোমে বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদারও এসময় উপস্থিত ছিলাম।

অন্যান্য আওয়ামী নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ রব মিন্টু, আবু তাহের, ইতালি আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এলিন আহাম্মেদ মিঠু,  রোম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খলিল বন্দুকছি, যুবনেতা মহিউদ্দিন মহি, রুহুল আমিন রাহুল, তুসকোলানা আওযামী লীগ সভাপতি জহিরুল ইসলামসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সরকারি সফরে আসা আওয়ামী লীগের তিন সংসদ সদস্য বৃহস্পতিবার থেকে রোমে বিভিন্ন সংস্থার সাথে দ্বিপক্ষীয় বৈঠকে ব্যস্ত থাকবেন।

এছাড়া শুক্রবার সন্ধ্যায় ইতালি আওয়ামী লীগের আয়োজনে এক গণসম্বর্ধনা সভায় তিন সাংসদের উপস্থিত থাকার কথা জানিয়েছেন দলটির স্থানীয় নেতারা। 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!