রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদ মালয়েশিয়া প্রবাসী সাংবাদিকদের

মিয়ানমারের রাখাইন প্রদেশে রোহিঙ্গাদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে প্রতিবাদ সভা করেছে মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি সাংবাদিকরা।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2017, 05:59 AM
Updated : 20 Sept 2017, 06:10 AM

স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় কুয়ালালামপুরের বুকিত বিনতাং রসনা বিলাস রেস্টুরেন্টে ‘বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাব-মালয়েশিয়ার’র আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ‘বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাব-মালয়েশিয়ার’ সভাপতি এস এম রহমান পারভেজ।  

সভায় মিয়ানমার সেনাবাহিনী কতৃক রোহিঙ্গাদের নির্যাতনের নিন্দা জানানো হয় ও বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের অবিলম্বে মিয়ানমারে ফিরিয়ে নিয়ে তাদের পুনর্বাসন করে নাগরিক মর্যাদা দেওয়ার দাবি জানানো হয়।সেই সঙ্গে রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় দেওয়ায় বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানানো হয়।

সভায় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহ সভাপতি আমিনুল ইসলাম রতন, রফিকুল ইসলাম, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খান, এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, সময় টিভি’র মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আবদুল কাদের, ৭১ টিভি প্রতিনিধি শামছুজ্জামান নাঈম, আশরাফুল ইসলাম ও শাহরিয়ার তারেক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!