শনিবার থেকে মালয়েশিয়ায় বাংলাদেশ ক্রিকেট লীগ

স্থানীয় বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বাংলাদেশি ছাত্রদের চৌদ্দটি ক্রিকেট দল মালয়েশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট লীগ।

রফিক আহমদ খানবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2017, 10:23 AM
Updated : 14 Sept 2017, 10:23 AM

বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া (বিএসইউএম) এর উদ্যোগে এ ক্রিকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন করে আয়োজকরা জানান, কোয়ালা সেলাংগরে 'সেলাংগর বিশ্ববিদ্যালয়' মাঠে অনুষ্ঠিত হবে প্রথম পর্বের ম্যাচ গুলো।

শনিবার থেকে সোমবার পর্যন্ত চলবে প্রথম পর্বের খেলা।

কুয়ালালামপুর বুকিত বিনতাং রসনা বিলাস রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটির সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, ছৈয়দ মোহাম্মদ মিনহাজুর রহমান, রাসেল সিকদার, শাহীন পাটোয়ারি, বিসিএলএম এর প্রজেক্ট ম্যানেজার মোত্তাকিম মাহমুদ, শোভন হোসেন এবং টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া চৌদ্দটি ক্রিকেট দলের অধিনায়করা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন শেষে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠান 'তাউফাম ফ্যাশনের' সৌজন্যে অধিনায়কদের মাঝে দলীয় জার্সি বিতরণ করা হয়।

সংবাদ সম্মেলনে বিএসইউএম এর সভাপতি জিয়াউর রহমান বলেন, “আমরা প্রবাসে থাকা বাংলাদেশি ছাত্রছাত্রীদের মাঝে ভ্রাতৃত্ববোধ বজায় রাখার জন্য এ ক্রিকেট লীগের আয়োজন করেছি। প্রবাসে থাকলেও বাংলাদেশি ক্রিকেট পাগল তরুণরা এই টুর্নামেন্টে খেলে এবং উপভোগ করে কিছুটা আনন্দ উপভোগ করতে পারবে।”

তিনি আগামী ১৬-১৭ সেপ্টেম্বর সেলাংগর ইউনিভার্সিটি মাঠে খেলা উপভোগ করার জন্য মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণ জানান।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!