বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়া বিএনপির তহবিল

বাংলাদেশের বন্যার্তদের সাহায্য করতে অস্ট্রেলিয়া বিএনপি শাখা ‘নৈশভোজ ও ফান্ড রাইজিং ডিনার’ এর আয়োজন করেছে।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2017, 09:44 AM
Updated : 12 Sept 2017, 09:44 AM

স্থানীয় সময় রোববার সিডনির একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ নৈশভোজে আয়োজক সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দলটির সভাপতি মো. লুতফুল কবির।

অনুষ্ঠানে বক্তব্য দেন- প্রধান অতিথি ও সংগঠনের উপদেষ্টা মনিরুল হক জর্জ, সাধারণ সম্পাদক মো. আবুল হাছান, ফান্ড রাইজিং অনুষ্ঠানের আহ্বায়ক আব্দুল ওহাব, বিএনপি নেতা মোবারক হোসেন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলসের সভাপতি এ কে এম ফজলুল হক শফিক ও বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক মুনা মোস্তফা।

নেতারা জানান, “ত্রাণ সহায়তার জন্য বিএনপির পক্ষ থেকে একটি ব্যাংক অ্যাকাউন্টও খোলা হয়েছে। উত্তোলনকৃত অর্থ খুব শিঘ্রই কেন্দ্রীয় বিএনপি নেতাদের কাছে পৌঁছে দেওয়া হবে।”

বক্তরা বলেন, “৩৩ জেলার কোটি মানুষ দ্বিতীয় দফার ভয়াবহ বন্যায় বাসস্থান, ফসলের মাঠ, গবাদি ফসল হারিয়ে অনাহারে খোলা আকাশের নিচে অসহায় ও মানবেতর জীবন যাপন করছেন। বেগম জিয়ার আহ্বানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বন্যা শুরুর প্রথম দিকেই দেশের উত্তর ও মধ্যাঞ্চলের বন্যা উপদ্রুত এলাকায় ছুটে গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।”

অনুষ্ঠানে ক্যান্টারবেরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলের নতুন নির্বাচিত কাউন্সিলর শাহে জামান টিটু ও মোহাম্মাদ হুদাকে অস্ট্রেলিয়া বিএনপি শাখার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নুরে আলম লিটন, শহীদ পারভেজ, আরীফ রহমান ও সেলিম লোকিয়াত।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!