আমিরাতে দুর্ঘটনায় প্রবাসী নিহত

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার এক সপ্তাহ পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এক বাংলাদেশি।

জাহাঙ্গীর কবীর বাপপি, আরব আমিরাতের আবুধাবি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2017, 04:31 PM
Updated : 20 August 2017, 04:32 PM

নিহত বাংলাদেশি মোহাম্মদ মুজিবুর রহমানের (৫৯) গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ হলেও তার পরিবার দীর্ঘদিন ধরে ঢাকার উত্তরার ৭নং সেক্টরের স্থায়ী বাসিন্দা ছিলেন।

মুজিবুরের দীর্ঘদিনের সহকর্মী মোহাম্মদ সিরাজুল ইসলাম জানান, ১১ অগাস্ট আবুধাবির পশ্চিমাঞ্চলীয় এলাকা মাদিনাত জায়েদে (বিদা জায়েদ) দুর্ঘটনার শিকার হন মুজিবুর। এক সপ্তাহ পর স্থানীয় সময় শুক্রবার বিদা জায়েদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি জানান, ১১ অগাস্ট রাতে স্থানীয় একটি মসজিদ থেকে এশার নামাজ শেষে বাড়ি ফেরার সময় মুজিবুরকে আরবের নাগরিক চালিত একটি গাড়ি চাপা দেয়।

মুজিবুর মাথায় ও কোমরে গুরুতর আঘাত পান। তাকে হাসপাতালে নেওয়ার পর তিনি সংজ্ঞা হারান। পরে শুক্রবার তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

নিহত মুজিবুরের বাবার নাম আবদুল আলী শেখ। তিনি ১৯৮৫ সালে আবুধাবির পানি ও বিদ্যুৎ সরবরাহকারী সংস্থার সহযোগী প্রতিষ্ঠান ট্রানসকো-তে প্রকৌশলী হিসেবে কাজ শুরু করেন। ২০১৮ সালে তার স্থায়ীভাবে বাংলাদেশে ফেরার কথা ছিল।

মুজিবুরের স্ত্রী ও এক পুত্র সন্তান বাংলাদেশে রয়েছেন। বর্তমানে তার লাশ দেশে পাঠানোর প্রক্রিয়ায় আবুধাবি সেন্ট্রাল হাসপাতালের হিমঘরে রয়েছে।

দুর্ঘটনার জন্য দায়ী আরব ও তার গাড়িটি পুলিশের হেফাজতে রয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!