‘বাংলাদেশি পাসপোর্ট নিয়ে প্রবাসী’

সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

লুৎফুর রহমান, দুবাই থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2017, 06:49 AM
Updated : 18 August 2017, 06:49 AM

বৃহস্পতিবার দেশটির শারজায় একটি হোটেলে এ শোক আলোচনায় বক্তারা বলেন, ‘শেখ মুজিব মরেননি, লাখো মানুষের মধ্যে বেঁচে আছেন। জাতির জনক শেখ মুজিবের জন্য আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বাংলাদেশি পাসপোর্ট নিয়ে প্রবাসী হতে পেরেছি।’

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম জায়গীরদার ও সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন কায়সারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আবু আহাদ। 

প্রধান অতিথি ছিলেন আমিরাত আওয়ামী লীগের উপদেষ্টা ও বঙ্গবন্ধু পরিষদ শারজা শাখার প্রধান উপদেষ্টা সৈয়দ নূর মোহাম্মদ। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ইসমাইল গনি চৌধুরী, শাহ মাকসুদ, মোর্শেদ আলম, কাজী মোহাম্মদ আলী, নূর আলম মানিক, দেলোয়ার আহমদ, মাহাবুবুর রহমান, মো. ইসমাইল, মাসুদ চৌধুরী, মোরশেদ মোবারক ও এস এম শফিকুল ইসলাম।

আরো বক্তব্য দেন- শাফাউল ইসলাম শাফী, ইয়ার মোহাম্মদ, সাজ্জাদ আমিন রনি, মীর খালেদ, আমিন মিয়া, মালেক আহমদ, নাজমুল ইসলাম, আবু বক্কর, মীর খোকন, গুলশান আরা, আমজাদ হোসেন, খুরশেদ মোবারক, তোফায়েল আহমদ, আমিন খান ও ফখর উদ্দিন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!