জাপানের সাগায় বাংলাদেশ সমিতি

জাপানের কিউশু দ্বীপের অন্যতম প্রধান শহর সাগায় বসবাসরত বাংলাদেশিদের সংগঠন ‘সাগা বাংলাদেশ সমিতি’র নতুন কমিটি গঠিত হয়েছে।

খায়রুল বাসার, জাপানের সাগা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2017, 06:16 AM
Updated : 18 August 2017, 06:16 AM

গত ৩০ জুলাই মো. মনিরুজ্জামানকে সভাপতি ও মো. খায়রুল বাসারকে সাধারণ সম্পাদক করে ২০১৭-২০১৮ মেয়াদের জন্য এ কার্যনির্বাহী পরিষদ নির্বাচিত করা হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এ কমিটির অন্যান্য নেতারা হলেন- কোষাধ্যক্ষ মো. মেহেদী হাসান, উপদেষ্টা  নিলয় চন্দ্র সাহা ও আরিফ আব্দুল্লাহ রশিদ।

সাগা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক তোহিদুল ইসলাম খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সাগা বাংলাদেশ সমিতি বরাবরের মতো আগামীর দিনগুলোতেও সবার বন্ধুত্বপূর্ণ সহযোগিতা নিয়ে প্রবাসে বাংলাদেশ ও বাংলাদেশি ঐতিহ্য তুলে ধরার প্রচেষ্টা অব্যাহত রাখবে।”

সাগা প্রিফেকচার অঞ্চলে বসবাসরত বাংলাদেশিরা নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন। সাগা বাংলাদেশ সমিতি প্রতি বছর বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের পাশাপাশি প্রবাসে বাংলাদেশের জাতীয় দিবসগুলো পালন করে থাকে।

ছবি- আরিফ আব্দুল্লাহ রশিদ

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!