সৌদি আরবে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদি আরবে হজ পালন করতে এসে আরও চার বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে।

মো. শফি উল্লাহ, সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2017, 08:33 AM
Updated : 8 August 2017, 10:20 AM

মৃতরা হলেন- বগুড়া জেলার গাবতলী উপজেলার মো. আব্দুস সামাদ (৬১), পাসপোর্ট নম্বার- বিএন ০৯৮৯০২১, গাইবান্ধা সদর উপজেলার ফুলমিয়া মণ্ডল (৬৩), পাসপোর্ট নম্বার- বিএন ০৪৯১৬৫৭, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাদশা হোসেন (৭৫), পাসপোর্ট নম্বর- বিএন ০৮৬৫৯০৯ ও ঢাকার খিলগাঁয়ের মো. বেলাল হোসেন (৫৭), পাসপোর্ট নম্বর- এজি ৪১৬৭৫৫৪

স্থানীয় সময় রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত তাদের মৃত্যু হয় বলে জানান মক্কায় হাজীদের সেবায় কর্মরত কাউন্সেলর মাকসুদুর রহমান।

এদের মধ্যে তিনজন হার্ট অ্যাটাকে ও একজন ভাইরাসজনিত স্বর্দি জ্বরে আক্রান্ত হয়ে মারা যান। এ নিয়ে মারা যাওয়া হজযাত্রীর সংখ্যা দাঁড়ালো আট।

চলতি বছর ৬৩৫টি এজেন্সির মাধ্যমে বাংলাদেশ থেকে মোট ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন বাংলাদেশির হজ পালনের কথা রয়েছে। ইতোমধ্যে ৫০ হাজারের বেশি বাংলাদেশি সৌদি আরবে পৌঁছেছেন। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১ সেপ্টেম্বর হজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!