আমিরাতে সন্দ্বীপ অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী

সংযুক্ত আরব আমিরাতে সন্দ্বীপ অ্যাসোসিয়েশের ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লুৎফুর রহমান, সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2017, 07:22 AM
Updated : 27 June 2017, 07:22 AM

স্থানীয় সময় সোমবার শারজাহের একটি রেস্তোরাঁয় এ আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম। সাংগঠনিক সম্পাদক মাসুদ উদ্দিন সিরাজের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল ওহাব, জহির উদ্দিন বাবর ও মোহাম্মদ মহিউদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফসিউল আলম।

সভাপতির বক্তব্যে মো.জাহাঙ্গীর আলম বলেন, “বাংলাদেশের প্রবাসীরা যেসব দেশে আছে, সে দেশের আইন মেনে চলা উচিত।”

তিনি সরকারের কাছে আমিরাতে ভিসা খোলা না হলেও ট্রান্সফার যেন চালু করা হয়, এঈ অনুরোধ জানান ।

তিনি আরও বলেন, “দেশের প্রতি ঘরে ঘরে স্বজনদেরও সচেতন হতে হবে। প্রবাসীরা যখন দেশে ফোন করবেন, তখন তারা দেশ থেকে যেন বলে দেয় কোনরকম অপরাধে না জড়াতে। এতে করে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে।”

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আহ্বায়ক কমিটির সদস্য মো. মহসিন, শফিকুল আলম, মোহাম্মদ শাহাজাহান, মোহাম্মদ সফিকুর রহমান ও মোহাম্মদ বেলাল।

এছাড়া আরও বক্তব্য দেন সন্দ্বীপ অ্যাসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রহমত উল্লাহ, ত্রাণ বিষয়ক সম্পাদক সোহেল রানা, অর্থ সম্পাদক মাইনউদ্দিন, মহিউদ্দিন আরিফ, সামসুল আলম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ হোসাইন আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. দিলদার, মো. জামশেদ, মো. নিজাম উদ্দিন ও সদস্য মিলাদ হোসাইন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো.রাসেল, আমির হোসেন, মো.আরিফ, মো.সামসুল আলম, মো.ইমরুল হাসান শিপন, গোপি চন্দ্র রায়, মো.রহমত উল্লাহ, মো.আনিসুর রহমান সোহেল, মো.সাহেদ আহমদ, মো.মাহফুজুর রহমান, মো.শাহাদাত হোসেন জুয়েল, মো.জুয়েল, মো. দিলদার ও মো.ওমর ফারুক।

আরও উপস্থিত ছিলেন মো.রমিজ উদ্দিন, মো.শামিম, মো.ফিরোজ, মো.বাহার, মো.সাইফুল ইসলাম, মো.তারেক চৌধুরী, মো.মঞ্জুরুল আলম, মো.সোহেল, মো.দিলদার, মো.সায়েদ ইলিয়াছ তপন, মো.সহিদ, মঞ্জুরুল আলম ও শাহাদাত হোসেন তাজু।

উপস্থিত ছিলেন মো.সাইফুল ইসলাম সাইফ, মো.রিয়াদ, মো.যুবরাজ, আব্দুল ওহাব, প্রণব সন্তোষ, আবুবকর ছিদ্দিক, জিয়া, মাসুদ রানা উজ্জল, মো.রফিক, মো.আরাফাত, মো.হোসাইন, জাকির হোসেন, মো.তফসিরুল আলম ও মো.আরিফ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মো.সাজ্জাদ হোসেন সিয়াম।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!