মালয়েশিয়ায় আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে উদযাপিত হয়েছে আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী।

রফিক আহমদ খান, মালয়েশিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2017, 04:36 AM
Updated : 24 June 2017, 04:36 AM

স্থানীয় সময় শুক্রবার বিকালে কুয়ালালামপুরে বুকিত বিনতাং হোটেল সলিলের বলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও ইফতারের আয়োজন করা হয়।

মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অহীদুর রহমান অহীদের সভাপতিত্বে ও মিনহাজ উদ্দিন মিরানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের নেতা জসিম উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল, মাহতাব খন্দকার, হাফিজুর রহমান ডাবলু, আবদুল হামিদ জাকারিয়া ও মালয়েশিয়া যুবলীগের সাবেক আহ্বায়ক কামাল এ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শফিকুর রহমান চৌধুরী, হুমায়ূন কবির, আলমগীর হুসাইন, শ্রমিক লীগের সাবেক আহ্বায়ক সোহেল বিন রানা, মাসুদ রানা, শওকত আলী তিনু, রাজা চৌধুরী ও নিলাই শাখার সভাপতি রানা ফকির।

আরও উপস্থিত ছিলেন পিজে শাখার সাধারণ সম্পাদক ইমাম হোসেন, মোল্লা মোহাম্মদ স্বপন, সাফায়াত হোসেন, আমিরুল ইসলাম, রাহাদুজ্জামান, ছাত্রলীগ এস কে আরমান, ফরিদ উদ্দিন ও এইচ এম জুয়েল।

অনুষ্ঠানে কেক কেটে আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!