নিউ ইয়র্কে ‘শো-টাইম মিউজিক’র ইফতার

উত্তর আমেরিকায় বাংলাদেশি সংস্কৃতির অন্যতম পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ‘শো-টাইম মিউজক’র উদ্যোগে প্রবাসী বাঙালিদের ইফতার মাহফিল হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2017, 07:54 AM
Updated : 23 June 2017, 07:54 AM

নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে একটি মিলনায়তনে স্থানীয় সময় বৃহস্পতিবার আয়োজিত এ ইফতারে শিল্পী ও সাংবাদিকসহ বাঙালি কমিউনিটির নেতৃস্থানীয়রা অংশ নেন।

ইফতারের আগে সংক্ষিপ্ত বক্তব্যে শো-টাইম মিউজিকের প্রতিষ্ঠাতা সিইও আলমগীর খান আলম বলেন, ‘শো-টাইম মিউজিক শুধু নাচ-গান আর মেলা করেই তার দায়িত্ব সম্পন্ন বলে মনে করে না। প্রবাস প্রজন্মে বাঙালি সংস্কৃতির বিকাশের জন্যে দেড় দশকেরও বেশি সময় ধরে কাজ করছে এ সংগঠন।

ইফতারে প্রবাসীদের একাংশ। ছবি: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

ইফতারে অন্যদের মধ্যে কন্ঠশিল্পী শাহ মাহবুব, কৃষ্ণাতিথি, কামরুজ্জামান বকুল, অ্যাক্টিভিস্ট শাহনেওয়াজ, আসাদুজ্জামান আসাদ, সাদী মিন্টু, সেক্টর কমান্ডার্স ফোরামের যুক্তরাষ্ট্র শাখার আহ্বায়ক রাশেদ আহমদ, যুক্তরাষ্ট্র-বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি লাবলু আনসার এবং সেক্রেটারি শহিদুল ইসলাম, নির্বাচন কমিশনার আকবর হায়দার কিরন, সাপ্তাহিক বর্ণমালার সম্পাদক মাহফুজুর রহমান, এটিএন বাংলার যুক্তরাষ্ট্র প্রতিনিধি কানু দত্ত, সাপ্তাহিক বন্ধনের সম্পাদক সঞ্জীবন কে সরকার।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!