কুয়ালালামপুরে ছিনতাইকারীর হামলায় বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় ছিনতাইকারীদের হামলায় নিহত হয়েছে এক প্রবাসী বাংলাদেশি তরুণ।

রফিক আহমদ খান, মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2017, 11:05 AM
Updated : 20 June 2017, 11:05 AM

নিহত মোহাম্মদ লোকমান হাকিম (২৩) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া গ্রামের রফিক আহমদের ছেলে ।

রোববার গভীর রাতে কুয়ালামপুরের বুকিত বিনতাং প্যাভিলিয়ন শপিংমল থেকে লোকমান কাজ থেকে বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে বলে মালয়েশিয়ায় প্রবাসী যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির জানিয়েছেন।

তিনি বলেন, “শপিংমলের পাশেই ছিনতাইকারিরা লোকমানের ওপর হামলা চালায়। এসময় সে মাথায় গুরুতরভাবে আঘাত পায় । ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।”

জহির জানান, ঘটনার দিন রাতে পরিচয় জানা না গেলেও,পরদিন সোমবার তিনি ফেইসবুকের মাধ্যমে নিহত লোকমানের বিভিন্ন পরিচিতজনের কাছ থেকে নাম-ঠিকানার বিস্তারিত পান।

মোহাম্মদ লোকমান হাকিম

মোহাম্মদ লোকমান হাকিম

লোকমানের লাশ স্থানীয় ডাংওয়াংগি থানার মর্গে রাখা হয়েছে।লাশ দেশে পাঠাতে লোকমান মালয়েশিয়ায় যে মালিকের অধীনে কাজ করতেন তিনি নিজেই উদ্যোগ নিচ্ছেন।

নিহত লোকমান শিক্ষার্থী ভিসায় মালয়েশিয়ায় আসলেও বৈধভাবেই কাজের অনুমোদন নিয়েই মালয়েশিয়ায় বসবাস করে আসছিলেন।

নিহতের জীবন বীমা নিষ্পত্তি ও অন্যান্য কাগজপত্রের কাজ সম্পন্ন করে শিগগিরই লাশ দেশে পাঠানো হবে জানান প্রবাসী জহিরুল।

দেশে নিহত লোকমানের চাচাতো ভাই মহিউদ্দিন মাহিনও ফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, “তার লাশ দেশে আনার ব্যবস্থা করা হচ্ছে। যদিও তাদের পরিবারের আর্থিক অবস্থা ততোটা ভালো নয়।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!