জেদ্দায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩

সৌদি আরবে জেদ্দায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ একই পরিবারের তিন বাংলাদেশি নিহত এবং আরও তিনজন আহত হয়েছেন।

মো. শফি উল্লাহ, সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2017, 01:48 PM
Updated : 29 May 2017, 01:49 PM

নিহতরা হলেন- কুমিল্লার কোটবাড়ি সংলগ্ন বাংলাবাজার গুনানন্দী এলাকার দুলা মিয়ার ছেলে তফাজ্জল হোসেন(৩৮), তার ১২ বছরের ছেলে শাহরিয়ার হোসেন , তফাজ্জল হোসেনের শাশুড়ি শাহনাজ বেগম (৬২)। 

আহতরা হলেন- দুর্ঘটনায় নিহত তফাজ্জল হোসেনের স্ত্রী শাম্মী আক্তার (৩৫), তার দুই মেয়ে সন্তান সামান্তা আক্তার মীম (১২) ও নারিতা আক্তার (২)।

স্থানীয় সময় রোববার ভোর সাড়ে ৩টায় জেদ্দা বিমানবন্দরের অদূরে বাকুয়া নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন তফাজ্জল হোসেনের সৌদি প্রবাসী বন্ধু রাকিবুল হাসান।

তিনি জানান, এর কিছুক্ষণ আগেই ওমরাহ হজ পালনের লক্ষ্যে দেশ থেকে আসেন শাহনাজ আক্তার ও তার দুই নাতি-নাতনি শাহরিয়ার হোসেন এবং সামান্তা আক্তার।    

বিমানবন্দর থেকে তাদেরকে নিয়ে বাড়ি যাওয়ার সময় গাড়ি বাকুয়ায় পৌঁছালে পেছন দিক থেকে আরেকটি গাড়ি ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। নিহতদের লাশ স্হানীয় হাসপাতালে রাখা হয়েছে।

দুর্ঘটনায় গুরুতর আহত তিনজনকে সৌদি আরবের একটি সরকারি হাসপাতালের ভর্তি করা হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!