ইতালি প্রবাসীদের টি-টোয়েন্টি ক্রিকেট

ইতালিতে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন কর্নেলিয়া ইয়াং জেনেরেশনের উদ্যোগে ‘রোম-বাংলা ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে।

রনি মোহাম্মদ, ইতালি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2017, 10:12 AM
Updated : 29 May 2017, 10:43 AM

স্থানীয় সময় রোববার মোট ৮টি দল নিয়ে নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় সান পাওলো একাদশকে ৮ উইকেটে হারিয়েছে কর্নেলিয়া ক্লাব।

ফাইনাল খেলায় টস জিতে সান পাওলো একাদশ ব্যাটিং এর সিদ্ধান্ত নেয়। ২০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১১৭ রান করে সান পাওলো একাদশ। দলের সর্বোচ্চ ২৯ রান করেন পারভেজ। জবাবে কর্নেলিয়া ক্লাব ব্যাটিং করতে নেমে ১১ ওভারে ২ উইকেটে ১১৮ টার্গেট পেরিয়ে গেলে ৮ উইকেটে জয় পায়।

কর্নেলিয়া ক্লাবের মো. সাচ্চু ম্যান অব দ্যা ম্যাচ হন। ফাইনাল খেলা পরিচালনা করেন- রাকিব মাঝি শাহিন ও রবিন ইসলাম রকি।

টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক শেখ মামুন। বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব আমান উল্ল্যাহ।

অতিথিরা কর্নেলিয়া ক্লাবের অধিকায়ক হাসানসহ অন্যান্য খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও টিভি এবং সান পাওলো একাদশকে রার্নাসআপ ট্রফি ও ক্যাপ তুলে দেন।

এতে আরও উপস্থিত ছিলেন- সোহেল মিয়া, শামীম আহম্মেদ, সাচ্চু মিয়া ও সানাউল্লাহ। খেলার মাঠে প্রবাসী বাংলাদেশি ছাড়াও ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলংকা ও ইতালিয়ান দর্শকরা উপস্থিতি ছিলেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!