চট্টগ্রাম চেম্বারের নতুন সভাপতিকে প্রবাসীদের অভিনন্দন

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিসিসিআই) নির্বাচিত নতুন সভাপতি মাহবুবুল আলমকে অভিনন্দন জানিয়ে আনন্দ সমাবেশ করেছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত চট্টগ্রামবাসী।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2017, 11:57 AM
Updated : 23 May 2017, 11:57 AM

স্থানীয় সময় সোমবার রাতে নিউ ইয়র্ক সিটির ব্রিকলিনে চার্চ ম্যাকডোনাল্ড এলাকায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি ও নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদের মিয়ার উদ্যোগে এ শুভেচ্ছা ও অভিনন্দন সমাবেশ হয়।

রোববার অনুষ্ঠিত হওয়া নির্বাচনে মাহবুবুল আলম দ্বিতীয়বারের মতো সংগঠনটির সভাপতি হিসেবে নির্বাচিত হন। তিনি খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সভাপতি ও আলম ট্রেডিং করপোরেশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তিনি এফবিসিসিআই এর সহ সভাপতি।

আব্দুল কাদের মিয়ার সভাপতিত্বে এ সমাবেশে মাহবুবুল আলমকে অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন- উত্তর আমেরিকা সন্দীপ পৌরসভা কল্যাণ সমিতির সভাপতি জাফরউল্লাহ, উত্তর আমেরিকা সন্দীপ অ্যাসোসিয়েশনের সভাপতি মুজিবুল মাওলা ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা মানিক, কম্যুনিটি নেতা কামালউদ্দিন ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদত মোর্শেদ খান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!