আবুধাবিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

আরব আমিরাতের বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটি আবুধাবির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

জাহাঙ্গীর কবীর বাপপি, আমিরাতের আবুধাবি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2017, 03:55 PM
Updated : 18 May 2017, 03:55 PM

স্থানীয় সময় বুধবার রাতে আবুধাবির সেইন্ট মেরিন হোটেলে এ উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মিরেরশ্বরাই উপজেলার সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী। 

বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির সভাপতি  ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এস এম আলাউদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য দেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি ইমরাদ হোসেন ইমু, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার,জমির হোসেন, আবুধাবি যুবলীগের সহ সভাপতি খন্দকার মাহবুব হোসেন,সজল চৌধুরী,আইয়ুব খান ও এমদাদ হোসেন রানা।

বক্তারা বলেন,শেখ হাসিনা না হলে আওয়ামী লীগকে তৃতীয়বারের মত রাষ্ট্র ক্ষমতায় আনা যেত না।

আওয়ামী লীগ এবং ছাত্রলীগের অতীত ঐতিহ্যকে ফিরিয়ে এনে তার আলোকে ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান তারা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!