আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক উৎসব

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকান সাংবাদিকদের সংগঠন ‘আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাব’ (এবিপিসি) এর নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক উৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2017, 09:33 AM
Updated : 29 April 2017, 04:33 AM

আগামী ৭ মে স্থানীয় সময় সন্ধ্যায় নিউ ইয়র্কের এলমহার্স্টের লাগোর্ডিয়া প্লাজা হোটেলে এই অনুষ্ঠান উপলক্ষে প্রবাসীদের প্রস্তুতি চলছে।

অভিষেক উদযাপন কমিটির আহ্বায়ক ও প্রেসক্লাবের সহ সভাপতি মীর-ই ওয়াজিদ শিবলী এবং সদস্য সচিব মিজানুর রহমানের নেতৃত্বে গঠিত হয়েছে ‘অভিষেক উদযাপন কমিটি’। তারা জানান, অনুষ্ঠানটি শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য।

প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসার ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম পৃথক বিবৃতিতে প্রেসক্লাবের সদস্যদেরকে অভিষেক-উৎসবের আমন্ত্রণপত্র জ্যাকসন হাইটসের প্রেসক্লাব কার্যালয় থেকে সংগ্রহ করার অনুরোধ জানিয়েছেন।

অভিষেক অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশ থেকে অতিথিরা যোগ দেবেন বলে আয়োজকরা জানিয়েছেন। বিভিন্ন শ্রেণি ও পেশার প্রবাসীরাও থাকবেন আমন্ত্রিত অতিথি হিসেবে।

অনুষ্ঠানের শেষ পর্বে সাংস্কৃতিক পরিবেশনায় শিল্পীরা গান শোনাবেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!