সিডনিতে ভূমিমন্ত্রীকে সংবর্ধনা 

অস্ট্রেলিয়ায় বৈশাখী মেলা পরবর্তী সামাবেশে বাংলাদেশের ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুকে সংবর্ধনা দিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা।

নাইম আবদুল্লাহ, সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 01:10 PM
Updated : 17 April 2017, 01:19 PM

সোমবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া ও বঙ্গবন্ধু পরিষদ সিডনির যৌথ আয়োজনে সিডনির রকডেল রেডরোজ ফাংশন সেন্টারে এই সংবর্ধনা অনুষ্ঠান হয়।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদ্যুৎ সিং চুন্নুর উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি সিরাজুল হক।

সভায় আলোচনায় করেন- বঙ্গবন্ধু পরিষদ সিডনি অস্ট্রেলিয়ার সাধারণ সম্পাদক ও মেলা উদযাপন কমিটির আহ্বায়ক গাউসুল আজম শাহাজাদা, মাসুদুল হক,রফিকুল ইসলাম,কাইয়ুম পারভেজ,মিজানুর রহমান তরুন,স্টেইথফিল্ড সিটি কাউন্সিলের কাউন্সিলর রাজ দত্ত,অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সাধারণ সম্পাদক মোহাম্মেদ আব্দুল মতিন,বাসভূমি টেলিভিশনের পরিচালক আকিদুল ইসলাম,শাহে জামান টিটু,স্বাধীন কণ্ঠের সম্পাদক আব্দুল আউয়াল ও অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!