মিশিগানে হাসির যাত্রাপালা ‘মুঘল-ই-আজম’

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের বাংলাদেশিরা হাসির যাত্রাপালা ‘মুঘল-ই-আজম’ ও নানা সাংস্কৃতিক আয়োজনে বৈশাখী উৎসব করেছেন।

সাইফুল আজম সিদ্দিকী, মিশিগান থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 09:50 AM
Updated : 17 April 2017, 10:01 AM

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় মিশিগান বাংলাদেশি কমিউনিটির আয়োজনে অঙ্গরাজ্যের লরেন্স টেক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অডিটোরিয়ামে এ বৈশাখী সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

হাসির যাত্রাপালা ‘মুঘল এ আজম’ এ অভিনয় করেন পুলক, দেব, ফাহিম, তিশার, রাহি ও মিশুক। প্রবাসী বাংলাদেশি ও অতিথিরা যাত্রাপালাটির প্রশংসা করেন। রাহাত খান ও ফাহিমের পরিচালনায় আরেকটি নাটিকায় অভিনয় করেন জাহেদ, শাহীন, পুলক, দেব, সুরভি, নাইমা ও মিথিলা।

এছাড়া স্থানীয় প্রবাসী শিল্পীদের আয়োজনে ছিল গান, কবিতা আবৃতি, শিশুদের ঋতুভিত্তিক গান ও নাচ। শিশুদের চিত্রাংকনে পুরস্কার পান– রিদওয়ানা খান, শ্রেয়া হাসান, আতিফ সিদ্দিকী, ফারিন মোমেন, আরিয়ান সিদ্দিকী, রিশান মোমেন ও শ্বেতা।
নাচ পরিবেশন করেন- মারিওল ফারিয়া, সানজিদ বন্যা, এমি, আফ্রিন ও রিম্পি। গান শোনান- নিতু, জাফরি, আহাদ, ফারিয়া, সামিনা, আকরাম, অভি ও শিশু শিল্পী জারা। কবিতা আবৃতি করেন- বন্যা, শিহাব ও সাইফ সিদ্দিকী।

অনুষ্ঠান শেষে আগত অতিথিদের ধন্যবাদ জানান আয়োজক সংগঠনের সাইদ ফয়সাল, নিলুফা আক্তার নিতু, জাফরি আল কাদরী, রাহাত খান ও সাইফুল সিদ্দিকী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!