নিউ ইয়র্কে সুচিত্রা সেনের জন্মদিন পালন

উপমহাদেশের কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেনের জন্মদিন পালন করেছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক প্রবাসী বাংলাদেশি ভক্তরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2017, 08:30 AM
Updated : 8 April 2017, 11:04 AM

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের একটি মিলনায়তনে জন্ম-উৎসবের আয়োজন করে ‘সুচিত্রা সেন মেমোরিয়াল ইউএসএ’ নামে একটি সংগঠন।

সংগঠনের প্রতিষ্ঠাতা গোপাল সান্যালের পরিচালনায় ও সাংস্কৃতিক সংগঠক মিনহাজ আহমেদ সাম্মুর সঞ্চালনায় উৎসবের শুরুতে মঙ্গল প্রদীপ জ্বেলে নায়িকাকে স্মরণ করা হয়।

অনুষ্ঠানে বাংলা চলচ্চিত্রের একাল-সেকাল নিয়ে আলোচনায় অংশ নেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাংবাদিক হাসান ফেরদৌস হাসান, নিনি ওয়াহেদ, সুব্রত বিশ্বাস, নাট্যাভিনেত্রী রেখা আহমেদ ও লুৎফুন নাহার লতা, নারী সংগঠক রানু ফেরদৌস, অ্যাক্টিভিস্ট ফাহিম রেজা নুর, ওবায়দুল্লাহ মামুন, উত্তর আমেরিকার সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা মিথুন আহমেদ, সাংবাদিক আকবর হায়দার কিরণ, মুজাহিদ আনসারী, সঞ্জীবন কুমার, লুৎফা শাহানা, নাট্যকর্মী তৈয়বুর রহমান টনি, সৈয়দ জাকির আহামেদ রনি, স্বীকৃতি বড়ুয়া, শিবলী সাদেক, শুভ রায়, শিরীন রহমান ও ফকির রহমান।

উৎসবের শেষদিকে সুচিত্রা সেন অভিনীত সাগরিকা, হারানো সুর, গৃহদাহ, আঁধি ছবির খণ্ডাংশ প্রদর্শিত হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!