মালয়েশিয়ায় বুলডোজারের আঘাতে বাংলাদেশি শ্রমিক আহত

মালয়েশিয়ার একটি কারখানায় কর্মরত অবস্থায় বুলডোজারের আঘাতে আহত হয়েছেন  বাংলাদেশি  এক  শ্রমিক।

জোটন চন্দ্র দাস, কুয়ালালামপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2017, 04:15 AM
Updated : 6 April 2017, 04:15 AM

আহত বাংলাদেশি শ্রমিকের নাম মো.মামুন ফেদা। তিনি শরিয়তপুর জেলার নড়িয়া থানার ঈশ্বরকান্দি খালালী কান্দি গ্রামের মো.আলি আহাম্মদ ফেদার ছেলে। মামুনের আনুমানিক বয়স ২৪ বছর।

স্থানীয় সময় বুধবার সকাল ১১টার দিকে দেশটির পেরাক প্রদেশের ইপু জেলার ‘সিমপাংফুলাই কামপুং কাপায়াং’ নামে ভারী যন্ত্রপাতি তৈরির কারখানায় এ দুর্ঘটনা ঘটে। এতে মামুন বুলডোজারের আঘাতে বাম পায়ে প্রচণ্ড আঘাত পান।

দুর্ঘটনার সংবাদ পেয়ে আহত মামুনের সাথে দেখা করতে যান মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘বাংলার নতুন সেনা কেএল’-এর কর্মী রাজবাড়ির ইদ্রিস শেখ, নাটোরের শাহিনূর, জাহাঙ্গির ও কামরুল।

পরে তারা আহত মামুনের সাথে সংগঠনের অন্যতম প্রধান সংগঠক সাব্বির রহমানের সাথে কথা বলিয়ে দেন। সাব্বির রহমান মামুনের ভাই নজরুল ইসলামের সাথেও ফোনে কথা বলেন।

সাব্বির রহমান বলেন, “আহত মামুনের জন্য আমরা কাজ করতে প্রস্তুত আছি। মামুন  উন্নত চিকিৎসার জন্য দেশে ফিরতে চান। আহত মামুনকে দেশে ফেরত পাঠাতে আমরা সর্বাত্মক চেষ্টা করব। তবে তার বৈধ কাগজ প্রক্রিয়াধীন বলে একটু জটিল হবে।”

আহত মামুনকে যেকোনো সাহায্য করতে আগ্রহী হলে ‘বাংলার নতুন সেনা কেএল’-এর ফেইসবুক পেইজ- http://www.facebook.com/BdnewsenaKL -এ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এছাড়া মালয়েশিয়ায় যে কেউ বিপদে পড়লেও এ পেইজটিতে মেসেজ কিংবা পোস্ট দিয়ে জানাতে বলা হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!