জেদ্দায় নোয়াখালী সমিতির এক যুগে পা

সৌদি আরবের জেদ্দায় প্রবাসী বাংলাদেশিদের সংগঠন 'নোয়াখালী প্রবাসীকল্যাণ সমিতি' তাদের ১১তম বর্ষপূর্তি পালন করেছে।

মোবারক হোসেন ভুঁইয়া, জেদ্দা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2017, 12:02 PM
Updated : 3 April 2017, 12:02 PM

শুক্রবার জেদ্দার একটি পিকনিক স্পটে সমিতির ১১তম বর্ষপূর্তি ও সমিতির সাময়িকী 'একতা'র ১১তম সংখ্যা প্রকাশনা উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক আমীর মোহাম্মদ ফিরোজ, সেলিম রেজা ও মারওয়া ওজিউল্লাহর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আক্কাস মিঞা।

অনুষ্ঠানে প্রধান অতিথি সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ বলেন, "প্রবাসে বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণে সমিতি বিশেষ অবদান রাখছে। গরিব ও অসহায় প্রবাসীদের সেবায় এগিয়ে আসছে, আর্থিক সাহায্যের মাধ্যমে ইকামা, চিকিৎসা ও যারা টাকার সমস্যার কারণে দেশে ফিরে যেতে পারছে না তাদের সহযোগিতা করছে।"

বিশেষ অতিথি ছিলেন- সমিতির প্রধান উপদেষ্টা এ কে এম শাহজাহান সিরাজী, প্রধান পৃষ্ঠপোষক আবদুর রহমান, এম এ কাশেম, আবুল বাসার ইসলাম, নুর মোহাম্মদ ভুঁইয়া, মামুনুর রশিদ, সহিদ হোসেন পাটোয়ারী, মোহাম্মদ ওয়াজি উল্লাহ, শামিম চৌধুরী, জয়ানাল আবেদিন, নুর সামাদ মিয়াজি, আবুল বাসার বুলবুল, কাজী নেয়ামুল বশির, মার্শেল কবির পান্নু, সারতাজুল আলম দিপু, শেখ ফজলুল কবির ভীকু ও দেলোয়ার হোসেন সরকার।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!