মালদ্বীপ আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপন

মালদ্বীপ আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।

রনি নন্দী, মালদ্বীপের মালে থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2017, 03:42 AM
Updated : 29 April 2017, 04:38 AM

স্থানীয় সময় শুক্রবার রাতে মালের সল্ট রেস্টুরেন্টের কনফারেন্স রুমে সংগঠনটির সভাপতি দুলাল মাদবরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রনি নন্দীর সঞ্চলনায় দিবসটি পালন করে মালদ্বীপ আওয়ামী লীগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত টি কে এম মোশফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতালয় প্রধান হারুন-অর-রশীদ ও মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো.শফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত বলেন, “স্বাধীনতা বাঙালির কষ্টার্জিত ফসল আর এর মহান নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এটা আজ তরুণ সমাজের কাছে যারা বিকৃতি করছে, তারাই আমাদের স্বাধীনতা বিরোধীচক্র। এদেরকে প্রতিহত করতে হবে।”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সহ-সভাপতি মো. আকবর হোসেন, মো. ফাইজুর রহমান,শাজালাল মানিক,সাংগঠনিক সম্পাদক শাহজালাল শিকদারসহ আরও অনেকে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!