নিউ ইয়র্কে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’

বাংলাদেশি ও প্রবাসী বাংলাদেশি সাংস্কৃতিক শিল্পীদের পুরস্কার দিতে যাচ্ছে নিউ ইয়র্ক ভিত্তিক প্রবাসীদের প্রতিষ্ঠান ‘শো টাইম মিউজিক অ্যান্ড প্লে’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2017, 10:58 AM
Updated : 1 April 2017, 10:59 AM

আগামী ৯ এপ্রিল সন্ধ্যা ৭টায় নিউ ইয়র্ক সিটির কুইন্সে অবস্থিত ইয়র্ক কলেজ অডিটরিয়ামে এই অনুষ্ঠান হবে বলে জানান আয়োজক সংগঠনের মালিক আলমগীর খান আলম।

তিনি বলেন, “১৫ বছরের ঐতিহ্য অটুট রাখতে এবারের ১৬তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের যাবতীয় কর্মসূচি ঢেলে সাজানো হচ্ছে। সেরা তারকা কণ্ঠশিল্পী, অভিনেতা-অভিনেত্রী, নৃত্যশিল্পী নির্বাচনের প্রক্রিয়া ইতোমধ্যে অনলাইনে শুরু হয়েছে।”

অনুষ্ঠান ঘিরে প্রবাসীদের উৎসাহ উল্লেখ করে আলম বলেন, “শুধু নিউ ইয়র্ক নয়, বস্টন, কানেকটিকাট, পেনসিলভেনিয়া, দেলওয়ারে, ভার্জিনিয়া, মিশিগান ও ফ্লোরিডা থেকেও লোকজন টিকিট কিনছেন। অনলাইনেও টিকিট বিক্রি হচ্ছে।”

প্রবাসীদের পছন্দের শিল্পীরাই অংশ নেবেন বলে আয়োজক সংগঠনের নেতারা জানিয়েছেন। অভিনেতা সাকিব, জায়েদ খান, মোশারফ করিম, ইমন, সজল, মিম, বুবলী, তমা মির্জা, শিরিন শিলা, মিশা সওদাগর, নূসরাত ফারিয়া, জলি তামিম, সারিকা, প্রভা, সুজানা, জাফর, আফ্রি, আবু হেনা রনি, কণ্ঠশিল্পী তাহসান, সেলিম চৌধুরী, রিজিয়া পারভিন, লুইপা, তানভির তারেক ও দেবাশীস বিশ্বাস ছাড়াও কলকাতা থেকে শিল্পীরা আসার কথা রয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!