ফ্রান্স বাংলা প্রেসক্লাবের নতুন আহ্বায়ক কমিটি

ফয়সাল আহমেদ দ্বীপকে আহ্বায়ক ও মো. আব্দুল মালেক হিমুকে সদস্য সচিব করে ফ্রান্স বাংলা প্রেসক্লাবের নতুন আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 10:37 AM
Updated : 24 March 2017, 10:38 AM

বৃহস্পতিবার প্যারিসের একটি রেস্তোরাঁয় প্রবাসী সাংবাদিকদের এই সংগঠনটির এক সভায় এই কমিটি গঠন করা হয় বলে প্রেসক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৫-২০১৬ এর কমিটি বিলুপ্ত করে তিনমাস মেয়াদী এই নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা দেন সংগঠনটির সাবেক সভাপতি নুরুল ওয়াহিদ। সাবেক কমিটির সব সদস্য নতুন আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে থাকবেন বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

এই কমিটিকে আগামী তিন মাসের মধ্যে সবার সঙ্গে পরামর্শ করে একটি নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সময় বেঁধে দেওয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- প্রেসক্লাবের সদ্যবিলুপ্ত কমিটির জেষ্ঠ্য সহ সভাপতি অপু আলম, কোষাধ্যক্ষ মোহাম্মদ মাহবুব হোসাইন, সহ সভাপতি মুহাম্মদ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ দ্বীপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল মালেক হিমু, জেষ্ঠ্য সদস্য দেবেশ বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ফরিদ আহমেদ রনি, দপ্তর সম্পাদক বাসুদেব গোস্বামী ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম ভূইয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!