আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকান সাংবাদিকদের সংগঠন ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবে’র কার্যকরী কমিটির অভিষেক সভা অনুষ্ঠিত হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2017, 11:07 AM
Updated : 20 March 2017, 11:07 AM

রোববার বিকালে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে কার্যকরী কমিটির এ সভা অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত সভাপতি লাবলু আনসারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের সঞ্চালনায় আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠার ৯ বছরের ইতিহাসে এটি ছিল প্রথম নির্বাচিত কমিটির প্রথম সভা।

এতে আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মীর-ই ওয়াজিদ শিবলী, যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেম, কার্যকরী সদস্য আশরাফুল হাসান বুলবুল, নিহার সিদ্দিকী, কানু দত্ত ও মোহাম্মদ আজিম উদ্দিন অভি।

সভায় নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান উপলক্ষে একটি অভিষেক উদযাপন কমিটি তৈরি করা হয়। এতে আহ্বায়ক হিসেবে আছেন প্রেসক্লাবের সহ সভাপতি ও বাংলা টিভির মহাপরিচালক মীর-ই ওয়াজিদ শিবলী এবং সদস্য সচিব হয়েছেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাপ্তাহিক ঠিকানার বার্তা সম্পাদক মিজানুর রহমান।

এছাড়া ‘সদস্য বাছাই কমিটি’র প্রধান হয়েছেন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, সদস্য মিজানুর রহমান, আকবর হায়দার কিরণ, পপি চৌধুরী ও মোহাম্মদ শহীদুল্লাহ।

সভায় নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানের ব্যাপারে কর্মকর্তারা তাদের মতামত দেন। অভিষেক উপলক্ষে একটি তথ্যবহুল স্মরণিকা প্রকাশের সিদ্ধান্ত হয়।