ফ্লোরিডায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী পালন করেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনগুলো।

শিব্বীর আহমেদ, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2017, 10:09 AM
Updated : 18 March 2017, 02:27 PM

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় ফ্লোরিডার ওয়েস্টপাম বিচের একটি হোটেল অডিটরিয়ামে ফ্লোরিডা আওয়ামী লীগ, ফ্লোরিডা যুবলীগ, ফ্লোরিডা স্বেচ্ছাসেবক লীগ ও ফ্লোরিডা মহিলা লীগের সম্মিলিত আয়োজনে এই জন্মদিন পালিত হয়।

এতে সভাপতিত্ব করেন ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান ও অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক এম রহমান জহির।

বিশেষ অতিথি ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শিব্বীর আহমেদ ও নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী। 

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফ্লোরিডা স্টেট আওয়ামী যুবলীগ সভাপতি দয়াল চৌধুরী, সাধারণ সম্পাদক রমিজ উদ্দীন, ফ্লোরিডা আওয়ামী মহিলা লীগ সভাপতি মুনসারি খানম সীমা, সাধারণ সম্পাদক শামছুন নাহার, সুলতানা আক্তার, ফ্লোরিডা আওয়ামী লীগ উপদেষ্টা আমির আলী চৌধুরী, ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, যুবলীগ সহ সভাপতি আলি আক্কাস, রফিকুল ইসলাম, উত্তম দে, হাফিজুর রহমান, মো. খোরশেদ, অসীম রয়, গোলাম মোস্তফা, জনি, রুবাইয়া, রুনু ও মোহাম্মদ এমরান। 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!